সেচ পাম্প নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ

সেচ পাম্প নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ

সেচ পাম্প নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ
সেচ পাম্প নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুনের অভিযোগ

লোকালয় ডেস্কঃ যশোরের মণিরামপুরে সেচ পাম্পের মালিকানা নিয়ে বিরোধের জেরে যাদব সেন নামে (৫৮) এক কৃষক খুন হয়েছেন। নিহতের মেজভাই মদন সেন ও দুই ভাগ্নের বিরুদ্ধে এই খুনের অভিযোগ উঠেছে। এ সময় হামলার শিকার হয়েছেন নিহতের অপর ভাই মাধব সেনও।

রবিবার (২৮ এপ্রিল) সকালে স্থানীয় ডুমুর বিলে এ ঘটনা ঘটে। মণিরামপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) এসএম এনামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

যাদব, মাধব ও মদন উপজেলার প্রতাপকাঠি তাড়ুয়াপাড়া এলাকার মৃত সুরেন সেনের ছেলে।

আহত মাধব সেন জানান, তারা চার ভাই পৈত্রিক সূত্রে একটি সেচ পাম্প পান। তাদের বড়ভাই অন্যত্র থাকেন। বাকি তিন ভাইয়ের মধ্যে আপস না হওয়ায় মোটরের মালিকানা পেতে দুই বছর আগে তারা ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। পরিষদের পক্ষ থেকে তিন ভাইকে এক বছর করে মোটর চালানোর সিদ্ধান্ত দেওয়া হয়। একপর্যায়ে পাম্পটি তাদের মেঝভাই মদন সেনের দখলে যায়। নির্ধারিত সময় পার হলেও তিনি পাম্পের দখল ছাড়তে নারাজ ছিলেন। বোরো মৌসুম শেষ হওয়ায় আজ সকাল সাতটার দিকে ছোটভাই যাদব সেনকে সঙ্গে নিয়ে ডুমুর বিল হতে পাম্পটি খুলে আনতে যান তিনি। ফেরার পথে মেঝভাই মদন সেন, দুই ভাগ্নে সুভাষ দাস ও কানাই দাস অতর্কিতে তাদের ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই যাদব সেন মারা যান।

মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) এসএম এনামুল হক বলেন, ‘নিহতের দেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সুভাষ ও কানাইয়ের বাবা গোপাল দাসকে থানায় আনা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com