সংবাদ শিরোনাম :
সেই অভিনন্দনকে নিয়ে সিনেমা

সেই অভিনন্দনকে নিয়ে সিনেমা

সেই অভিনন্দনকে নিয়ে সিনেমা
সেই অভিনন্দনকে নিয়ে সিনেমা

ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে নিয়ে সিনেমা তৈরি হচ্ছে। যৌথভাবে এই সিনেমা প্রযোজনা করবেন সঞ্জয় লীলা বানসালি ও ভূষণ কুমার।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এর ঘোষণা দিয়ে ভূষণ কুমার লিখেছেন, দৃঢ় সংকল্প ও বীরত্বের গল্প। ২০১৯ সালের বালাকোট এয়ারস্ট্রাইক নিয়ে সিনেমা ঘোষণা করে গর্বিত। দেশের সাহসী সেনাদের এটি উৎসর্গ করছি। সিনেমাটি লিখবেন ও পরিচালনা করবেন অভিষেক কাপুর।

তবে এই সিনেমায় অভিনন্দন বর্তমানের চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

চলতি বছর ১৪ ফেব্রুয়ারি ভারত শাসিত কাশ্মীরের পুলওয়ামায় আত্মঘাতী হামলায় ভারতের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪৬ সদস্য নিহত হয়। হামলার দায় স্বীকার করে পাকিস্তানভিত্তিক জঙ্গি গোষ্ঠী জইশ-ই-মোহাম্মদ। এর কয়েকদিন পর পাকিস্তানের অন্তত ৫০ কিলোমিটার অভ্যন্তরে বালাকোট এলাকায় জঙ্গিবিমানের সাহায্যে সার্জিক্যাল স্ট্রাইক চালায় ভারত। পাকিস্তান অধিকৃত কাশ্মীরের আকাশে ভারতীয় যুদ্ধবিমান মিগ-২১ নিয়ে অনুপ্রবেশ করেন উইং কমান্ডার অভিনন্দন। যুদ্ধবিমানটি পাকিস্তানি সেনাবাহিনীর গুলিতে ভূপাতিত হয়। পরে অভিনন্দনকে উদ্ধার করে নিজেদের জিম্মায় নেয় পাকিস্তান। যদিও পরবর্তী সময়ে তাকে ভারতে ফেরত পাঠানো হয়।

এরপর থেকেই এই ঘটনা নিয়ে সিনেমা তৈরির গুঞ্জন শোনা যায়। এমনকি এর আগে অভিনেতা বিবেক ওবেরয় এই ঘটনা নিয়ে বালাকোট-দ্য ট্রু স্টোরি নামে সিনেমা নির্মাণের ঘোষণা দেন।

এর আগে পাকিস্তানে সার্জিক্যাল স্ট্রাইকের ঘটনা নিয়ে নির্মিত হয় উড়ি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক। চলতি বছর মুক্তি পাওয়া এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন ভিকি কৌশল। বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে এটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com