লোকালয় ২৪

সুস্থ সমাজ বির্নিমাণে প্রয়োজন সুস্থ সংস্কৃতি সংস্কৃতি প্রতিমন্ত্রী ।

সুস্থ সমাজ বির্নিমাণে প্রয়োজন সুস্থ সংস্কৃতি : সংস্কৃতি প্রতিমন্ত্রী।

 

মোঃ সনজব আলী ঃ     সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন, একটি সমাজ উন্নত শিখরে পৌছাতে হলে সুস্থ সংস্কৃতির চর্চার প্রয়োজন। সুস্থ সংস্কৃতি মানুষের মনন শীলতাকে উন্নত শিখরে পৌঁছে দেয়।

 

বর্তমান সরকার সুস্থ সংস্কৃতির ধারাকে অব্যাহত রাখতে সংস্কৃতির কর্মীদের জন্য বিভিন্ন উদ্যেগ গ্রহন করেছে। আমাদের সকলের দ্বায়িত্ব হচ্ছে, অপসংস্কৃতি রোধ করে যুব সমাজকে সুস্থ সংস্কৃতির দিকে ধাবিত করা।

এসময় তিনি আরো বলেন, হবিগঞ্জের সংস্কৃতিকে আরো এগিয়ে নেওয়ার জন্য যা দরকার আমি তার ব্যবস্থা করব।

হবিগঞ্জের শিল্পকলা একাডেমির নন এসির হল রুম ভাড়া জুন /২১ পর্যন্ত মওকুফ করে বলেন, যত গুলো অনুষ্ঠান করা হবে সব গুলো সরকারের পক্ষ থেকে ভুর্তুকি দেওয়া হবে।

 

তিনি আজ (৮ অক্টোবর) বৃহস্পতিবার সকাল ১১টায় হবিগঞ্জ জেলা সার্কিট হাউজে সুধীজন ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন।

 

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান, সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির, জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম), সাবেক পৌর মেয়র শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জের পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ত অনুপ কুমার দেব মনা প্রমুখ।