সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যে সাকিব ফাউন্ডেশন

সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যে সাকিব ফাউন্ডেশন

lokaloy24.com

লোকালয় ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাস প্রাদুর্ভাবে অস্থির হয়ে পড়েছে জনজীবন। এমন সংকটের মুহূর্তে মানুষকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছে মানুষরাই। করোনা আক্রান্তদের থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে রক্ষায় গঠিত তহবিলে বড় বড় অঙ্কের অর্থ অনুদান দিয়েছেন বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্বরা। এগিয়ে এসেছে বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও।

এই মানুষগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে “দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন” পদক্ষেপ নিয়েছে দেশ এবং সারাবিশ্বের বিভিন্ন ব্যক্তি ও সংস্থা থেকে ফান্ড উত্তোলনের। এই ফান্ড ব্যবহার করা হবে করোনাভাইরাসের কারণে প্রভাবিত সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করবার জন্য। এবং এর ধারা অনুযায়ী “দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন” এর সর্বপ্রথম সহায়তা যাচ্ছে “মিশন সেইভ বাংলাদেশ” নামক একটি উদ্যোগে।

“মিশন সেইভ বাংলাদেশ” করোনাভাইরাসের প্রভাবকে মোকাবিলা করতে দ্য ডেইলি স্টার,Sheba.xy ‍ এবং সমকালের একটি যৌথ উদ্যোগ। এই প্রোজেক্টটির উদ্দেশ্য হলো করোনাভাইরাসের কারণে প্রভাবিত নিম্ন-আয়ের এবং সুবিধাবঞ্চিত মানুষদের জীবিকার যোগান দেওয়া। এ পর্যন্ত ২০০০ সুবিধাবঞ্চিত পরিবারকে সাহায্য করেছে এই প্রকল্পটি এবং এই সংখ্যাকে বৃদ্ধি করতে নিরলস প্রচেষ্টা চলছে।

আসুন, সবাই মিলে একসাথে লড়ি, একসাথে বাঁচি। কারণ, মানুষ তো মানুষেরই জন্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com