সংবাদ শিরোনাম :
সিয়াম পরীরা নদীতে আটকে আছেন, ঢাকায় ফেরা অনিশ্চিত

সিয়াম পরীরা নদীতে আটকে আছেন, ঢাকায় ফেরা অনিশ্চিত

lokaloy24.com

লোকালয় ডেস্ক: করোনাভাইরাস আতঙ্গের এই পরিস্থিতিতে সিনেমা ও নাটকের শুটিং বন্ধ রাখার ঘোষনা দেয়া হয় বেশ কিছুদিন আগে। তবে নিষেধাজ্ঞা অমান্য করে  ৭০ জনের টিম নিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটির শুটিং চালিয়ে যাচ্ছিলো।  শুটিংয়ে অংশ নিয়েছিলেন সিয়াম আহমেদ-পরীমনি ও ২৫ জনের শিশু শিল্পী।

তবে করোনা ভাইরাসে দেশের পরিস্থিতিতে অস্বাভাবিক হয়ে উঠলে গত বৃহস্পতিবার শুটিং বন্ধ করে ঢাকার পথে রওনা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং ইউনিট।  আজ ছবিটির প্রযোজক মুশফিকুর রহমান জানালেন তারা ঢাকায় ফিরতে পারছেন না।

মোংলা থেকে রওনা হয়ে বেশ কিছু দূর আসার পর পানখালীতে এলে  বাংলাদেশ কোস্টগার্ড তাদের যাত্রা আটকে দেয়।  কোস্ট গার্ডের পক্ষ থেকে জানানো হয় , শুটিংয়ের যন্ত্র ও এতো মানুষের জটলা নিয়ে ঢাকায় তারা যেতে পারবেনা। আর যদি যেতেই হয় তাহলে ঢাকায় ঢোকার জন্য পথে পথে বারবার অনুমতিপত্র দেখাতে হবে।

এই পরিস্থিতিতে তথ্য মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করছেন তারা। অনুমতির অপেক্ষায় নদীতেই অবস্থান করছেন তাদের লঞ্চ। অনুমিত পাওয়া মাত্রই ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন তারা।

জানা গেছ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং ইউনিটে রয়েছেন প্রায় ৭০ জন। মুঠোফোনে মুশফিকুর রহমান বলেন, ‘বৃহস্পতিবার সকাল থেকেই আমরা শুটিং বন্ধ করে ঢাকার পথে রওনা হয়েছি। যেহেতু গল্প অনুযায়ী বেশির ভাগ শুটিংই লঞ্চে, তাই ফিরতি পথেও মাঝেমধ্যে কিছু কিছু শিল্পীর ইনচার্ট শট নেওয়া হচ্ছে।’

লঞ্চে এখন গল্প গুজব করেই সবার সময় কাটছে বলে জানালেন প্রযোজক। তবে সবার নিজের নিরাপত্ত নিয়েই দূরত্ব বজায় রেখে আড্ডা দেয়ার কথাও জানালেন মুশফিকুর রহমান।

করোনা ভাইরাসের কারণে সকল সিনেমা ও নাটকের শুটিং বন্ধ রাখার কথা বলা হয়েছিলো। তবুও শুটিং কেনো চালিয়ে যাচ্ছিলেন? প্রশ্ন করলেন প্রযোজক বলেন, সুন্দরবনের ভেতরের দিকে শুটিং করায় যোগাযোগবিচ্ছিন্ন ছিল। শুটিং বন্ধের সিদ্ধান্তের কোনো সংবাদ আমরা পাইনি। বন থেকে বেরিয়ে পরে বিষয়টি জানতে পেরেছি। এরপর প্রযোজক সমিতি, পরিচালক সমিতির নেতাদের সঙ্গে কথা বলেছি। এ ছাড়া আমাদের ইউনিটে জ্যেষ্ঠ অভিনেতারা আছেন এবং প্রযোজক সমিতির নেতা শহীদুল আলম সাচ্চুও আছেন। সবার সঙ্গে আলাপ-আলোচনা করেই শুটিং বন্ধ করে ঢাকায় ফিরছি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com