সিলেটের বাদামবাগিচায় স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালালেন স্বামী

সিলেটের বাদামবাগিচায় স্ত্রী-শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালালেন স্বামী

সিলেট নগরীর বাদামবাগিচায় স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালিয়েছেন শাহজাহান আহমদ (৩০) নামে এক যুবক। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে সেটা জানা যায়নি।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নগরীর বাদামবাগিচার ২নং রোডের ২৩/২ নং বাসায় এ ঘটনা ঘটে।
এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

স্থানীয়রা জানান, চলতি মাসের ১ তারিখ সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকার বাসিন্দা শাহজাহান আহমদের স্ত্রী সুলতানা বেগম ফারজানা ও শাশুড়ি রোকসানা বেগম (৫১) নগরীর বাদাম বাগিচার বকুল মিয়ার বাসা ২৩/২ ভাড়া নেন। ওই বাসায় শাহজাহান ও সুলতানা দম্পতির দুই সন্তান তানহা (৮) ও মাহবুবুল আলম (৬) নিয়ে থাকতেন স্ত্রী ও শাশুড়ি। তবে মাঝেমধ্যে বাসায় যাতায়াত করতেন স্বামী শাহজাহান। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় শাহজাহান তার স্ত্রী ফারজানার গলা কেটে শাশুড়ির গলা কেটে নিজের গলায় ছুরি চালায়। এ সময় তাদের সন্তানদের কান্নার আওয়াজ শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন।

খবর পেয়ে কাউন্সিলর শামীম স্থানীয়দের সহায়তায় আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে পুলিশ এসে শাহজাহানকেও হাসপাতালে প্রেরণ করে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে কি কারণে এমন ঘটনা সেটা প্রাথমিকভাবে জানা যায়নি।

এ বিষয়ে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়েছে তবে কি কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে আমরা তা অনুসন্ধান করছি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com