সংবাদ শিরোনাম :
সালমান মুক্তাদিরকে খুঁজছেন আইসিটি মন্ত্রী

সালমান মুক্তাদিরকে খুঁজছেন আইসিটি মন্ত্রী

সালমান মুক্তাদিরকে খুঁজছেন আইসিটি মন্ত্রী
সালমান মুক্তাদিরকে খুঁজছেন আইসিটি মন্ত্রী

বিনোদন ডেস্ক- নানা বিষয়ে সামাজিক মাধ্যমে আলোচনা-সমালোচনার কেন্দ্রে থাকা ইউটিউবার সালমান মুক্তাদিরকে খুঁজছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তফা জব্বার।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে সালমান মুক্তাদিরের অবস্থান জানতে একটি স্ট্যাটাস দেন তিনি।

ওই স্ট্যাটাসে মন্ত্রী লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’ এরপর এ বিষয়ে গণমাধ্যমকে মোস্তাফা জব্বার বলেন, ‘আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি।’

সম্প্রতি বিভিন্ন কারণে বেশ সমালোচনার শিকার হন সালমান মুক্তাদির। এর মধ্যে প্রেমিকা জেসিয়ার সঙ্গে সম্পর্ক নিয়েও বেশ সমালোচিত হয়েছেন। আর যতই দিন যাচ্ছে, সস্তা অশ্লিলতার দিকে ঝুকছেন সালমান, এমন অভিযোগ অনেকেরই। এরই মধ্যে সালমান কে বয়কট করার আহ্বান জানাচ্ছেন অনেকেই। তারই প্রভাব পড়েছে সালমানের চ্যানেলের উপর।

সম্প্রতি সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল ‘সালমান দ্যা ব্রাউনফিস’ এ অনুসারীর সংখ্যা কমছে। এরইমধ্যে চ্যানেলটিতে লাখের বেশি অনুসারী আনসাবক্রাইব করেছেন।

৯ ফেব্রুয়ারি সালমানের ইউটিউবে ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে রগরগে দৃশ্যে দেখার পরই সমালোচনার ঝড় ওঠে। গানটির চিত্রায়নকে “অশ্লীল” আখ্যা দিয়ে তর্ক-বিতর্কও চলে মিডিয়াজুড়ে।

এর আগে গত রবিবার জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে কার্যালয়ে নিয়ে যায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত কর্মকাণ্ডের জন্য তিনি লাইভে এসে ক্ষমাও চেয়েছেন।

ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে সানাইকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য আমাদের অফিসে এনেছিলাম। সানাই তার ভিডিওগুলোর জন্য জাতির কাছে ক্ষমা চেয়েছে এনং সেসব ভিডিও মুছে ফেলতে সম্মত হয়েছে।

তিনি বলেন, সে মুচলেকা দিয়েছে যে সে কখনো আর এ ধরনের ভিডিও বানাবে না বা ছড়াবে না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তার এমন কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। যে তার মুচলেকার বাইরে কিছু করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যান্য অনেকের জন্যও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com