সার্কিট হাউজে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় পরিকল্পনামন্ত্রী সরকারি কর্মকর্তাদের অহেতুক ব্যয় পরিহার করতে নির্দেশ

সার্কিট হাউজে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় পরিকল্পনামন্ত্রী সরকারি কর্মকর্তাদের অহেতুক ব্যয় পরিহার করতে নির্দেশ

স্টাফ রিপোর্টার ॥ চলমান সংকটময় পরিস্থিতিতে অহেতুক ব্যয় পরিহার করতে সরকারি কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। গতকাল শনিবার (১২ নভেম্বর) বিকেলে হবিগঞ্জ সার্কিট হাউজে জেলায় কর্মরত সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন মন্ত্রী। সেখানে প্রধান অতিথির বক্তব্যে সরকারি কর্মকর্তাদের নির্দেশটি দেন তিনি।
এম এ মান্নান বলেন, দেশের বড় উন্নয়ন প্রকল্প যেগুলো পরে করলেও চলবে; সেগুলো কমিয়ে গ্রামের নিম্ন আয়ের মানুষের কল্যাণকর কাজকে অগ্রাধিকার দেওয়ার নির্দেশনা দিয়েছেন সরকার প্রধান। গ্রামীণ প্রকল্পগুলো বাস্তবায়নে সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে। সরকারি কর্মকর্তারা অহেতুক ব্যয় পরিহার করবেন ও বাহুল্য বর্জন করবেন।
মন্ত্রী আশা করেন, সরকারি কর্মকর্তা ও রাজনীতিবিদ সবাই হাতে হাত ও কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন। তিনি বলেন, সরকার কর্মকর্তাদের সঙ্গে আছে। রাজনীতিবিদ ও সরকারি কর্মকর্তা কেউ কারও উপরে নয়, নিচেও নয়। সর্বত্র সমতল ভূমিতে থেকে আমরা কাজ করব। মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। সভার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।
এ সময় হবিগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমসহ সর্বস্তরের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com