লোকালয় ২৪

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর পুকুরে ফেলে হত্যা

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর পুকুরে ফেলে হত্যা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে তৃতীয় শ্রেণীর ছাত্রী সুস্মিতাকে ধর্ষণ করে পুকুরে ফেলে হত্যা করা হয়েছে।

রবিবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে।

নিহত সুস্মিতা আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের প্রশান্ত দাসের মেয়ে ও গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী।

গ্রেফতারকৃত ধর্ষকের নাম জয়দেব সরকার। সে আশাশুনি উপজেলার গাবতলা গ্রামের নির্মল সরকারের ছেলে ও বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, সুস্মিতা প্রতিবেশী নির্মল সরকারের কলেজ পড়ুয়া মেয়ে অম্বিকা সরকারের কাছে প্রতিদিন বিকেলে প্রাইভেট পড়তে যেতো। রবিবার বিকেলে অম্বিকা বাড়িতে না থাকায় তার ভাই জয়দেব সরকার সুস্মিতাকে প্রাইভেট পড়িয়ে বাড়িতে ব্যাগ রেখে আবারো ডেকে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে সুস্মিতাকে ধর্ষণ করে জয়দেব। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে সুস্মিতা মারা গেছে ভেবে তাকে বাড়ির পাশের পুকুরে ফেলে দেয়। মধ্যরাতে পুলিশ সুস্মিতার লাশ উদ্ধার করে এবং জয়দেব সরকারকে গ্রেফতার করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বলেন, সুস্মিতার লাশের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত জয়দেব সরকার ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করায় তাকে আদালতের মাধ্যমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি করানো হবে।