সংবাদ শিরোনাম :
সাকিব আল হাসান ‘সেলফ আইসোলেশনে’

সাকিব আল হাসান ‘সেলফ আইসোলেশনে’

lokaloy24.com

অনলাইন ডেস্ক: বিশ্বব্যাপী মহামারি আকারে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান ‘সেলফ আইসোলেশনে’ রয়েছেন। সম্প্রতি বিমান ভ্রমণ করে যুক্তরাষ্ট্রে পৌঁছার পর সাকিব নিজ উদ্যোগেই সেলফ আইসোলেশন গ্রহণ করেন।যুক্তরাষ্ট্রে পা রেখে মেয়ে আলাইনা হাসান অব্রির সাথে দেখা না করেই তাই হোটেলরুমে বন্দী করেছেন নিজেকে।

শনিবার রাত সাড়ে ৯ টার দিকে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে ফেসবুকে এক ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘আমি মাত্রই যুক্তরাষ্ট্রে এসে পৌঁছলাম। যদিও বিমানে সবসময় একটু হলেও ভয় কাজ করেছে। তাও চেষ্টা করেছি কীভাবে নিজেকে হাইজিন, পরিস্কার ও জীবাণুমুক্ত রাখা যায়।’সাকিব আরো বলেন, ‘যুক্তরাষ্ট্রে অবতরণ করে সোজা একটি হোটেলে উঠেছি। তাদেরকে অবগত করেছি- আমি এখানে থাকব কিছুদিন। যেহেতু বিমানে এসেছি, একটু হলেও ঝুঁকি আছে আমার। এজন্য নিজেকে আইসোলেটেড করে রেখেছি। ’মেয়ের সঙ্গে দেখা করেননি উল্লেখ করে সাকিব বলেন, ‘এ কারণে আমার বাচ্চার সাথেও দেখা করিনি। এখানে এসেও বাচ্চার সাথে দেখা করছি না- এটা আমার জন্য কষ্টকর ব্যাপার। তারপরও আমার মনে হয় এই সামান্য ত্যাগ করতে পারলে আমরা অনেক দূর এগোতে পারব।’

বিশ্বব্যাপী মহামারি আকারে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। বাংলাদেশ সরকারের দেওয়া তথ্য অনুযায়ী এরই মধ্যে বাংলাদেশে ২৪ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন দুজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com