সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনের ভাই আজিজুল জামিনে মুক্ত

সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনের ভাই আজিজুল জামিনে মুক্ত

  • কারাফটকে স্বাগত জানাতে গিয়ে আজিজুল ও সিরাজুলের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী এলাকার সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের|

 

হবিগঞ্জ প্রতিনিধি: যশেরআব্দা হিলফুল ফুজুল ইসলামি সুন্নি যুব সংঘের সাধারণ সম্পাদক ও সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনের ভাই আজিজুল ইসলাম জামিনে মুক্ত হয়েছেন।

সোমবার হবিগঞ্জের বিজ্ঞ জেলা ও দায়রা জজ আমজাদ হোসেনের আদালত আজিজুল ইসলামের জামিন মঞ্জুর করেন। জামিন পাওয়ার পর তাকে ধুলিয়াখালস্থ জেলা কারগার গেইটে ফুলের মালা দিয়ে বরণ করেন যশের আব্দা যুব কল্যাণ সংস্থা, যশেরআব্দা হিলফুল ফুজুল ইসলামি সুন্নি যুব সংঘসহ কয়েকটি সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আমিন ওসমান, যশেরআব্দা হিলফুল ফুজুল ইসলামি সুন্নি যুব সংঘের সভাপতি মোঃ মনু মিয়া, সাবেক ছাত্রনেতা জহিরুল হক শরীফ, আক্কাছ আলী, আজিজুর রহমান বাবলু, হারিছ মিয়া, ইলিয়াছ মিয়া, গোলাপ মিয়া, আব্দাল মিয়া, আব্দুল কাদির, মোঃ ইমরান আহমেদ, মোঃ মোশাহিদ মিয়া, জায়েদুল ইসলাম শিহাব, মোঃ সাফাজুল ইসলাম, মোঃ জুয়েল মিয়া’সহ যশেরআব্দা হিলফুল ফুজুল ইসলামি সুন্নি যুব সংঘের সদস্যবৃন্দ। নেতৃবৃন্দ আজিজুল ও তার ভাই নির্মম পুলিশী নির্যাতনের শিকার সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য দাবী জানান।

উল্লেখ্য ৩১ মে দিবাগত রাত মধ্যরাতে শহরের যশের আব্দা এলাকা হতে আজিজুল ইসলামকে মাদকের অজুহাতে গ্রেফতার করে পুলিশ। এ গ্রেফতারের প্রতিবাদ জানালে তার ভাই চ্যানেল এসের সাংবাদিক সিরাজুল ইসলামকেও পুলিশ গ্রেফতার করে। ওই রাতে থানা কারাগারে সিরাজুল ইসলামের উপর অমানবিক পুলিশী নির্যাতনের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আন্দোলনে ফেটে পড়েন হবিগঞ্জের সাংবাদিকরা। পড়ে সিরাজুল ইসলাম জীবন জামিনে মুক্ত হলেও তার ভাই আজিজুল কারাগারেই থেকে যান। একমাস কারাগারে থাকার পর সোমবার জামিন মুক্ত হলেন আজিজুল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com