লোকালয় ২৪

সরকারি চাকরিতে কোনো কোটা পদ্ধতি থাকবে না আশ্বাস প্রধানমন্ত্রীর

সরকারি চাকরিতে কোনো কোটা পদ্ধতি থাকবে না আশ্বাস প্রধানমন্ত্রীর

লোকালয় ডেস্কঃ ‘সরকারি চাকরিতে কোনো কোটা পদ্ধতি থাকবে না’ বলে আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে ছাত্রলীগ নেতাদেরকে এ কথা বলেন তিনি।

বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা জানান ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে সকালে তার বাসভবন গণভবনে যান ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এদিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেও এক স্ট্যাটাস দিয়ে জাকির হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন। সাড়ে ১২টার দিকে তার স্ট্যাটাসে বলা হয়, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করেন। বিগত দিনে কোটা পদ্ধতি সংস্কার নিয়ে চলমান আন্দোলনের প্রেক্ষিতে ছাত্র সমাজের পক্ষ থেকে আজ সকালে আমরা (ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক) প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করি। তিনি বলেন ‘সরকারি চাকরিতে কোনো কোটা পদ্ধতি থাকবে না।’

এই সিদ্ধান্তকে ছাত্রসমাজ সাধুবাদ জানায় উল্লেখ করে ছাত্রলীগ সাধারণ সম্পাদক তার স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান।