সন্তানকে ২০ বছর খাঁচায় আটকে রাখার অভিযোগে বাবা আটক!

সন্তানকে ২০ বছর খাঁচায় আটকে রাখার অভিযোগে বাবা আটক!

সন্তানকে ২০ বছর খাঁচায় আটকে রাখার অভিযোগে বাবা আটক!
সন্তানকে ২০ বছর খাঁচায় আটকে রাখার অভিযোগে বাবা আটক!

লোকালয় ডেস্ক; জাপানে ২০ বছর ধরে একটি কাঠের খাঁচার ভেতর ছেলেকে আটকে রাখার অভিযোগে ৭৩ বয়সী বাবাকে আটক করেছে দেশটির পুলিশ।

দেশটির সরকারি প্রচারমাধ্যম এনএইচকের বরাত দিয়ে বিবিসি জানায়, ইয়োশিতানে ইয়ামাসাকি নামের এক ব্যক্তি তার ছেলেকে খাঁচায় আটকে রাখতেন। খাঁচায় আটকে রাখার কারণ হিসেবে যদিও বাবা দাবি করেছিলেন, ছেলেটি মানসিক সমস্যাগ্রস্ত ছিল এবং হিংস্র আচরণ করত। বর্তমানে ছেলেটির বয়স ৪২ বছর।

ইয়োশিতানে যে খাঁচাটিতে তার ছেলেকে আটকে রাখতেন, সেটা উচ্চতায় এক মিটার ও চওড়ায় দুই মিটারের কম। জাপানের সান্ডা শহরে বসবাসকারী ইয়োশিতানে এই খাঁচাটি নিজ বাসার পাশে রাখতেন। খবর বিবিসি।

উদ্ধারের পর ইয়োশিতানের ছেলে বর্তমানে সান্ডা শহর কর্তৃপক্ষের কাছে নিরাপদে আছেন। তবে দীর্ঘদিন অল্প জায়গায় বন্দী থাকার ফলে তিনি পিঠের সমস্যায় ভুগছেন। যদিও তাকে ঠিক কবে উদ্ধার করা হয়েছে তা জানা যায়নি।

স্থানীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, চলতি বছরের জানুয়ারি থেকে পশ্চিম জাপানের সমাজকল্যাণ বিভাগের তদারকিতে আছেন তিনি।

এর আগে সান্ডা শহর কর্তৃপক্ষের একজন কর্মকর্তা ইয়োশিতানের বাসা পরিদর্শনে গেলে, ছেলেটির আটকে থাকার ব্যাপারটি সম্পর্কে জানতে পারেন।

তদন্ত থেকে ধারণা করা হচ্ছে যে, ইয়োশিতানে তার ছেলেকে ১৮ বছর বয়স থেকেই আটকে রাখা শুরু করেন। এরপরেই তার মানসিক সমস্যা দেখা দেওয়া শুরু হয়।

পুলিশের তথ্যমতে, ইয়োশিতানে তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করে কর্তৃপক্ষকে জানিয়েছেন, ছেলেকে প্রতিদিন খাবার দিতেন এবং গোসল করার সুযোগ দিতেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com