সংবাদ শিরোনাম :
সদর উপজেলায় শতাধিক নারী-পুরুষের মাঝে ভেড়া বিতরণ করলেন এমপি আবু জাহির

সদর উপজেলায় শতাধিক নারী-পুরুষের মাঝে ভেড়া বিতরণ করলেন এমপি আবু জাহির

সদর উপজেলার এক নম্বর লোকড়া ও দুই নম্বর রিচি ইউনিয়নের শতাধিক নারী-পুরুষের মাঝে দুইটি করে ভেড়া বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে তিনি আনুষ্ঠানিকভাবে এই ভেড়াগুলো বিতরণ করেন।
সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে হাওরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পে নির্বাচিত সুফল ভোগীদের মাঝে এই ভেড়াগুলো বিতরণ করা হয়। এ দুটি ইউনিয়নে মোট ৫৪৯ জনকে এই সুবিধা দেওয়া হবে। প্রকল্পটি জেলার ৭টি উপজেলায় চালু থাকবে।
ভেড়া বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে জনশক্তিকে রূপান্তরিত করতে চান। সকল মানুষকে স্বাবলম্বী করে তোলাই এ সরকারের লক্ষ্য। এ সময় উপকার ভোগীদের তিনি প্রধানমন্ত্রীর এই উপহারকে সঠিকভাবে ব্যবহার করে নিজেকে স্বাবলম্বী করে তোলার পরামর্শ দেন।
হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা প্রকাশ রঞ্জন বিশ্বাস, বাংলাদেশ টেলিভিশনের হবিগঞ্জ প্রতিনিধি মোঃ আলমগীর খান প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com