শৈলকুপায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে পিটিয়ে হত্যা

শৈলকুপায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে পিটিয়ে হত্যা

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষে লাঠির আঘাতে আরাফাত হোসেন (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) উপজেলার শেখপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। পরে এই দিন দিনগত মধ্যে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আরাফাত একই উপজেলার শেখপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও কুষ্টিয়া রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি দ্বিতীয় বর্ষের ছাত্র।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, উপজেলার শেখপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেন ও তার ছেলে আরফাত হোসেন বাড়ির পাশে ক্রয়কৃত একটি জমিতে মঙ্গলবার বেড়া দিতে যায়। এ সময় পাশের জমির মালিক প্রতিবেশী রুস্তম আলী জোয়ারদারের ছেলে আব্দুর রাজ্জাক ও গোলাম জোয়ারদারের ছেলে উজ্জ্বল বাধা দেয়। এই নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে তারা লাঠি দিয়ে আরাফাতের মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হলে সেখানে থেকে তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখাসে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com