শেরপুরে ভাতার কার্ড দেওয়ার নামে স্বামী পরিত্যক্ত নারীকে ধর্ষণ-থানায় অভিযোগ ।

শেরপুরে ভাতার কার্ড দেওয়ার নামে স্বামী পরিত্যক্ত নারীকে ধর্ষণ-থানায় অভিযোগ ।

শেরপুরে ভাতার কার্ড দেওয়ার নামে স্বামী পরিত্যক্ত নারীকে ধর্ষণ-থানায় অভিযোগ!

 

 

অনলাইন ডেস্ক ঃ বগুড়ার শেরপুরে সরকারি ভাতার কার্ড করে দেওয়ার প্রলোভন দেখিয়ে এক স্বামী পরিত্যক্ত নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে গ্রামের মাতব্বর কামরুল ইসলাম (৪০)এর বিরুদ্ধে ।

 

মধ্যবয়সী ওই প্রধান মাতব্বর কামরুল ইসলাম উপজেলার চকখানপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

 

এ ঘটনায় ধর্ষণের শিকার স্বামী পরিত্যক্তা ওই নারী  ৪ সেপ্টেম্বর রবিবার দুপুরে গ্রাম্য মাতব্বর কামরুল ইসলামের বিরুদ্ধে শেরপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

 

জানা যায় উপজেলার চকখানপুর গ্রামের দিনমজুরের হতদরিদ্র মেয়ে (২৮) দীর্ঘদিন ধরে স্বামী পরিত্যক্তা হয়ে বাবার বাড়িতে অবস্থান করছেন। বাবার অভাব-অনটনের সংসার। জীবিকার তাগিদে মেয়েটি মানুষের বাড়ি বাড়ি ঘুরে বেড়িয়ে যা পায় তা দিয়ে খেয়ে না খেয়ে দিন যাপন করেন। মেয়েটির দরিদ্রতার সুযোগ নেন গ্রামের মাতব্বর কামরুল ইসলাম। তিনি মেয়েটিকে স্বামী পরিত্যক্তা সরকারি একটি ভাতার কার্ড পাইয়ে দেওয়ার কথা বলে গভীর সম্পর্ক গড়ে তোলেন।

 

কার্ড পাইয়ে দেওয়ার কথা বলে প্রায় এক মাস যাবৎ বিভিন্ন সময়ে মেয়েটিকে ধর্ষণ করেন কামরুল ইসলাম। সম্ভ্রমহানির পরেও মেয়েটিকে ভাতার কার্ড করে দেয়নি। এ অবস্থায় শনিবার রাতে মেয়েটির বাড়িতে যান মাতব্বর। এরপর মেয়েটির সাথে শারীরিক সম্পর্কের চেষ্টা করেন। রাজি না হওয়ায় মেয়েটিকে ধর্ষণ করেন মাতব্বর কামরুল ইসলাম। ঘটনার পর থেকে মাতব্বর পলাতক।

 

এ বিষয়ে শেরপুর থানার ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ জানান, স্বামী পরিত্যক্তা মেয়েটির অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com