লোকালয় ২৪

শিশু তুহিন হত্যা: রিমান্ড শেষে কারাগারে ‘ঘাতক’ বাবা-চাচা

শিশু তুহিন হত্যা: রিমান্ড শেষে কারাগারে ‘ঘাতক’ বাবা-চাচা

সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জে ৫বছরের শিশু তুহিন হত্যায় বাবা, চাচাসহ ৩ জনকে ৩দিনের দিনের রিমান্ড শেষে জেল হাজতে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকালে তিন দিনের রিমান্ড শেষে তাদেরকে আদালতে হাজির করা হয়। পরে বিচারিক হাকিম খালেদ মিয়া তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে এই ঘটনায় তুহিনের মা মনিরা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজন আসামী করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ তুহিনের বাবাসহ ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় আনার পর প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে বাবা, চাচাসহ ৫জন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে ৫দিনের রিমান্ড আবেদন করলে আদালত গত ১৫অক্টোবর বাবা আব্দুল বাছির ও চাচা মোছাব্বিরসহ ৩জনের ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে রিমান্ড শেষে তুহিনের বাবা আব্দুল বাছিরকে আদালতে হাজির করা হলে বিচারিক হাকিম খালেদ মিয়ার খাস কামরায় নেয়া হয় তুহিনের পিতা আব্দুল বাছিরকে। সেখান থেকে বাছিরসহ বাকি ৩জনকে কারাগারে প্রেরণ করেন আদালত।

আবারও রিমান্ড আবেদন করা হতে পারে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। তবে আদালতের খাস কামরায় আসামীরা জবানবন্দি দিয়েছে কিনা সে বিষয়ে কিছু বলতে চায়নি পুলিশ।