সংবাদ শিরোনাম :
শিবপাশায় ৫৪ পিচ নিষিদ্ধ ইয়াবা সহ এক বিক্রেতা গ্রেপ্তার করেছে পুলিশ।

শিবপাশায় ৫৪ পিচ নিষিদ্ধ ইয়াবা সহ এক বিক্রেতা গ্রেপ্তার করেছে পুলিশ।

শিবপাশায় ৫৪ পিচ নিষিদ্ধ ইয়াবা সহ এক বিক্রেতা গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

স্টাফ রিপোর্টারঃ আজমিরীগঞ্জের শিবপাশায় নিষিদ্ধ নেশার টেবলেট ইয়াবা সহ নাসির উদ্দীন মিয়া (৩২) নামে এক বিক্রেতাকে আটক করেছে শিবপাশা ফাঁড়ির পুলিশ। আটক নাসির উদ্দিন মিয়া শিবপাশার পশ্চিমবাগ গ্রামের বাসিন্দা মৃত রাহাত উল্লার মিয়ার পুত্র।
জানা যায়,
আজমিরীগঞ্জ উপজেলা সদর সহ বিভিন্ন স্হানে কয়েকটি সংঘবদ্ধ চক্র জেলার বিভিন্ন জায়গা পার্শ্ববর্তী বেশ’কটি এলাকা থেকে নিষিদ্ধ নেশার টেবলেট ইয়াবা চিহ্নিত নেশাখোরদের নিকট বিক্রি করে আসছে। এরই ধারাবাহিকতায়, গত মঙ্গলবার দিবারাত অনুমানিক ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে শিবপাশার পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোর্শেদ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল মাদক বিক্রেতা নাসির উদ্দিন কে মোটরসাইকেলে চড়ে নিষিদ্ধ নেশার টেবলেট ইয়াবা পাচার করার সময় আটক করেন। এ সময় তার দেহ তল্লাশী করে ৫৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ছাড়া তার ব্যবহৃত বাজাজ পালসার মোটর সাইকেলটিও আটক করা হয়।
একই সময় পুলিশের উপস্হিতি টের পেয়ে নাসির উদ্দিনের আরও দুই সহযোগী বানিয়াচং উপজেলার হাফিজুর রহমান ও মুন্না মিয়া পালিয়ে যায়। পর আটককৃত নাসির উদ্দীন কে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ।
এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন আটককৃত নাসির উদ্দিনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com