লোকালয় ২৪

শায়েস্তাগঞ্জে গ্রাহকের মোবাইল ব্যাংকিংএর টাকা নিয়ে সৌদিআরব পলায়ন

lokaloy24.com

স্টাফ রিপোর্টারঃ   শায়েস্তাগঞ্জ উপজেলার রকেটের এস আর মোঃ রুবেল মিয়া রকেটের রিটেইলারদের কাছ থেকে ২৪ লাখ টাকা নিয়ে বুধবার সকাল থেকে নিখোঁজ হয়ে গিয়েছে।জানা যায়, আজ বুধবার শায়েস্তাগঞ্জের চরহামুদা গ্রামের সুঘর এলাকার লাল মিয়ার পুত্র রুবেল মিয়া (৩৪) দীর্ঘদিন যাবত রকেটের এস আর হিসেবে শায়েস্তাগঞ্জ, সুতাং, অলিপুর, শাহজীবাজার, গ্যাসফিল্ড এলাকায় কাজ করে আসছিল।গত মঙ্গলবার (৩মার্চ) সে অত্র এলাকার এজেন্টদের কাছ থেকে প্রায় ২৪ লাখ টাকা সংগ্রহ করে লোড দিবে বলে নিয়ে এসে কাউকে এক টাকা ও লোড দেয়নি।

বুধবার (৪মা্র্চ) সকাল ১০ টা থেকে তার নাম্বার ০১৭২৩-২১১৯৩৭ নাম্বার বন্ধ পাওয়া যায়, পরে নাম্বার বন্ধ পেলে সব এজেন্টরা ডিস্ট্রিবিউশন প্রোপাইটর শাকিল আহমেদের এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি এ বিষয়ে অবগত হন। পরে তার পক্ষে মেসার্স সারোয়ার আলম ট্রেডার্স এর ম্যানেজার সাদাত চকদার শায়েস্তাগঞ্জ থানায় একটি জিডি করেন যার নং-১৫৭/২০২০।
রুবেল মিয়ার পারিবারিক সুত্রে জানা যায়, সে বুধবার (৪মার্চ) রাতে বাংলাদেশ এয়ারলাইন্স এর একটি ফ্লাইটে সৌদি আরব যাওয়ার উদ্দেশ্যএ রওনা দিয়েছেন। এ ব্যাপারে সাদাত চকদার জানান, তাকে খোঁজার জন্য সবদিকে খোঁজ লাগানো হয়েছে, সে যেন বিদেশ না যেতে পারে, সেজন্য এয়ারপোর্টে জিডি কপি ও তার ছবি পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এদিকে অনেক ব্যবসায়ীরা ই টাকা হারিয়ে পথে বসার উপক্রম হয়েছেন। এ বিষয়টি জানাজানি হলে গ্রাহকদের মাঝে ও ব্যবসায়ীদের মাঝে চরম হতাশা কাজ করছে।এ ব্যাপারে ডিস্ট্রিবিউটর শাকিল আহমেদ বলেন উনার ও ১১ লাখ টাকা পাওনা রয়েছে রুবেলের কাছে, তাকে খোজে বের করা হলে, সব রিটেইলারদের পাওনা বুঝিয়ে দেয়া হবে