শাহরুখ চান আব্রাহামকে খেলোয়াড় বানাতে, তবে. . .

শাহরুখ চান আব্রাহামকে খেলোয়াড় বানাতে, তবে. . .

শাহরুখ চান আব্রাহামকে খেলোয়াড় বানাতে, তবে. . .
শাহরুখ চান আব্রাহামকে খেলোয়াড় বানাতে, তবে. . .

বিনোদন ডেস্কঃ বাবা-মায়ের পথ ধরে সন্তানদের সিনেমায় নাম লেখানোর প্রথা বলিউড তারকাদের ক্ষেত্রে নতুন কিছু নয়। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অনেক তারকার সন্তানের নাম শোনা যাচ্ছে, যারা হতে চাইছেন বলিউডের ভবিষ্যৎ কান্ডারি। শাহরুখ খানের মেয়ে সুহানা খানও রয়েছেন সেই তালিকায়। তবে নিজের কনিষ্ঠ ছেলে আব্রাম খানকে ওই পথে হাঁটতে দেখতে চান না শাহরুখ, বরং ছেলেকে খেলোয়াড় বানাতে চান বলিউডের এই বাদশা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু থেকেই শীর্ষ দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক শাহরুখ খান। তবে কি আব্রামকে ক্রিকেটারই বানাবেন বলিউডের এই মহাতারকা? না, ছেলে ক্রিকেটার হোক সেটাও চান না শাহরুখ। বলিউড বাদশার চাওয়া, তার ছেলে আব্রাম হকি খেলোয়াড় হোক।

শুধু তাই নয়, দেশের হয়েও প্রতিনিধিত্ব করুক আব্রাম- এমনটাই চাওয়া ‘কিং খান’ শাহরুখের। আইপিএলের ১১তম আসরে কেকেআরের প্রথম ম্যাচে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারানোর পর আব্রাম সম্পর্কে এমন মন্তব্য শাহরুখের।

বাবা জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগের শীর্ষ দলের মালিক হলেও ছেলের কিন্তু ক্রিকেট নিয়ে মোটেও আগ্রহ নেই। এ নিয়ে শাহরুখ বলেন, ‘এখন অল্পবিস্তর ফুটবল খেলা শুরু করেছে আব্রাম। ক্রিকেট নিয়ে এখনও বিশেষ আগ্রহ ওর মধ্যে লক্ষ্য করিনি। আমি চাই দেশের হয়ে সে হকি খেলুক।’

২০০৭ সালে শাহরুখ অভিনীত সিনেমা চাক দে ইন্ডিয়া বেশ জনপ্রিয়তা পায়। ওই সিনেমায় নারী হকি দলের কোচ কবির খানের চরিত্রে অভিনয় করেন শাহরুখ। তবে কী সেই চরিত্রটা এতটাই দাগ কেটে গেছে শাহরুখের মনে, যে ছেলেকেও হকি খেলোয়াড়ই বানাতে চাচ্ছেন? সেটা জানা না গেলেও এখনই সিদ্ধান্তটা ছেলের ওপর চাপিয়ে দিতে চাচ্ছেন না শাহরুখ। আর একটু বড় হলে আব্রামই সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন কেকেআর মালিক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com