শাহরুখ, ক্যাটরিনা, রণবীরকেও ‘না’ বলেছিলেন নির্মাতারা!

শাহরুখ, ক্যাটরিনা, রণবীরকেও ‘না’ বলেছিলেন নির্মাতারা!

শাহরুখ, ক্যাটরিনা, রণবীরকেও ‘না’ বলেছিলেন নির্মাতারা!

বিনোদন ডেস্কঃ প্রত্যাখ্যাত হতে কারওই ভালো লাগে না। তা সে প্রেমেই হোক, আর চাকরির আবেদনে। তবে না চাইলেও তো জীবনের অনেক কিছুর স্বাদ পেতে হয়। এই প্রত্যাখ্যান বিষয়টাও তেমন। তবে মাঝে মাঝে এমন কিছু কারণে এমন মানুষকে বাতিলের তালিকায় ফেলা হয় যে প্রথমবারেই সেই প্রত্যাখ্যানের ঘটনা শুনলে যেন বিশ্বাস হতে চায় না। বলিউডের কয়েকজন প্রথম সারির তারকার নানা সময় প্রত্যাখ্যাত হওয়ার গল্প জানুন এই প্রতিবেদনে।

শাহরুখ খান

শাহরুখ খান
বলিউডের ‘কিং খান’ শাহরুখকে ছবিতে নেওয়ার জন্য এখন নির্মাতাদের লাইন লেগে থাকে তাঁর অফিসের বাইরে। অথচ এক সময় তাঁর শরীরের রং-চেহারা সবকিছু নিয়েই টিপ্পনী শুনতে হতো। মাথাভর্তি চুলওয়ালা শাহরুখকে নাকি দেখতে ‘ভালুকের মতো’ লাগত—এমন কথা শুনিয়ে দিয়ে তাঁকে ফিরিয়ে দিয়েছিলেন একজন নির্মাতা।

 

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ
এখন ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেও এক সময় তিনি এখানে পাত্তাই পেতেন না। তাঁকে অসংখ্য নির্মাতা ফিরিয়ে দিয়েছিলেন তাঁর মুখশ্রীর কারণে! না, ক্যাটরিনাকে তাঁরা অসুন্দর বলেননি। কিন্তু দেখতে তিনি মোটেও ‘ভারতীয় নন’—এ অভিযোগ ছিল ওই নির্মাতাদের।

 

রণবীর সিং

রণবীর সিং

রণবীর সিং
তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় নায়ক রণবীর সিং ভালো অভিনয় করেন—এতে কোনো সন্দেহ নেই। কিন্তু ক্যারিয়ারের শুরুর দিকে তিনি অডিশনেই বাদ পড়ে যেতেন। তাঁর চেহারা নাকি ঠিক নায়ক হওয়ার মতো নয়। এ ছাড়া কিছুটা উত্তর ভারতীয় ছাঁটও আছে চেহারাতে। এ জন্য বারবার তাঁকে হতাশ হয়ে ফিরতে হয়েছে বেশ কিছু প্রযোজনা সংস্থার অডিশন থেকে।

 

অজয় দেবগন

অজয় দেবগন

অজয় দেবগন
বলিউডে তরুণ বয়সে তেমন সুবিধা করতে না পারলেও মাঝ বয়সে এসে ভালোই জনপ্রিয়তা পেয়েছেন অজয় দেবগন। তবে শুরুতে ‘দেখতে মন্দ’ বলে অনেক পরিচালক তাঁকে ফিরিয়ে দিতেন।

 

আনুশকা শর্মা

আনুশকা শর্মা

আনুশকা শর্মা
আনুশকা শর্মা বলিউডে প্রথম ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন শাহরুখ খানকে। প্রথম ছবি ‘রাব নে বানাদি জোড়ি’ দিয়েই দর্শকের নজর কাড়েন। কিন্তু এই আনুশকাকেই একবার নির্মাতার দরজা থেকে ফিরতে হয়েছিল, তিনি যথেষ্ট ‘রূপসী’ নন—এই কথা হজম করে।

 

টাবু

টাবু

টাবু
টাবুর দুর্দান্ত অভিনয়ে মুগ্ধ হননি এমন লোক খুঁজে পাওয়া দায়। কিন্তু তাঁকে অনেকেই নায়িকা হিসেবে মানতে পারতেন না আগে। ‘টম বয়’ লুকের কারণে নির্মাতাদের কাছ থেকে ‘না’ শুনতে হয়েছিল তাঁকে।

 

কঙ্কণা সেন শর্মা

কঙ্কণা সেন শর্মা

কঙ্কণা সেন শর্মা
অভিনেত্রী অপর্ণা সেনের মেয়ে কঙ্কণা সেন শর্মা—অভিনয়ের গুণটা মায়ের মতোই পেয়েছেন। টালিউড আর বলিউড দুই অঙ্গনেও নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। কিন্তু গায়ের রং কালো বলে তাঁকে ফিরিয়ে দেওয়া হয়েছিল একবার। নির্মাতার কথা ছিল—নায়িকার এত কালো হলে চলে!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com