লোকালয় ২৪

শাস্তি পেলেন রোহিত, সে ছবি শেয়ার করলেন তার স্ত্রী!

শাস্তি পেলেন রোহিত, সে ছবি শেয়ার করলেন তার স্ত্রী!

লোকালয় ডেস্কঃ অনুশীলনে বা বাস ধরতে কিংবা টিম মিটিংয়ে কোনো ক্রিকেটার দেরি করে এলেই তাকে শাস্তি দেওয়া হবে। শাস্তিটা হলো, নিয়মভঙ্গ করা ক্রিকেটাররা ‘বিশেষ পোশাক’ পরে দলের সঙ্গে যাত্রা করবেন। হোটেল থেকে বের হওয়ার সময় থেকে শুরু করে মাঠ পর্যন্ত যাত্রাপথের পুরোটাই ওই বিশেষ পোশাক পরেই থাকতে হবে তাদের।

দলের মধ্যে নিয়মশৃঙ্খলা বজায় রাখার জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে এমনই অভিনব শাস্তি প্রথা চালু করে মুম্বাই ইন্ডিয়ান্স। ঈশান কিষান-অনুকুল রায়ের পর সর্বশেষ এই শাস্তি পেয়েছেন রোহিত শর্মা। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হয়েও ছাড় পাননি তিনি। ‘বিশেষ ওই পোশাক’ পরতে হলো তাকেও।

আর স্বামীর সেই শাস্তির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটা করেই শেয়ার করেছেন রোহিতপত্নী  রিতিকা সাজদে। ইনস্টাগ্রামে পোস্ট করা তার সেই ছবিতে দেখা যায়, হার্দিক ও ক্রুনাল পান্ডের মধ্যেখানে ‘বিশেষ পোশাক’ পরে দাঁড়িয়ে রয়েছেন মুম্বাই অধিনায়ক। অবশ্য দুই হাত দিয়ে নিজের মুখ আড়াল করে রেখেছেন তিনি।

 

ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘আহ! কী সুন্দর! অবশ্য এটা হওয়ারই ছিল।’

মাঠের বাইরের খোশমেজাজে থাকলেও রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের চলতি আসরে অনেকটাই ব্যাকফুটে। অধিনায়ক রোহিত শর্মাও ব্যাট হাতে মুম্বাই ইন্ডিয়ান্স সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারছে না। ২০ মে, রবিবার গ্রুপ পর্বে শেষ ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নামবে মুম্বাই। প্লে অফের টিকেট কাটতে হলে সেই ম্যাচে জয় ছাড়া বিকল্প নেই মুম্বাইয়ের।