লোকালয় ২৪

লাখাইয়ের একজনসহ ১৩ ছিনতাইকারী ঢাকায় গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে লাখাইয়ের একজনসহ চিহ্নিত ১৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছে থাকা কয়েকটি দেশীয় অস্ত্র জব্দ করা হয়। মঙ্গলবার (১১ অক্টোবর) রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল ও পল্টন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়।
এরা হলেন: মো. পারভেজ (২৫), মো. জসিম (২২), মো. আরিফুল ইসলাম (১৯), লাখাইয়ের বাসিন্দা ভাদিকারা গ্রামের আব্দুল জলিলের পুত্র মো. জাহিদুল ইসলাম (১৯), মো. বাদশা চৌকিদার (৩০), মো. জাহিদুল হাসান হৃদয় (২১), মো. মিলন (২৮), মো. মোজ্জাম্মেল হক (৪৫), মো. মারুফ (৩৫), মো. আরিফ হোসেন (১৮), মো. সোহেল (৩০), মো. সাকিব (১৮) ও মো. আকাশ (২৫)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি অ্যান্টিকাটার, পাঁচটি চাকু, একটি সুইচ গিয়ার, একটি কাঁচি, একটি মোবাইল ও নগদ ২৮০ টাকা জব্দ করা হয়েছে।
বুধবার (১২ অক্টোবর) র‌্যাব-৩ অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রেফতার হওয়া ব্যক্তিরা দীর্ঘদিন ধরে মতিঝিল, শাহজাহানপুর ও পল্টন এলাকায় ছিনতাই করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ তিন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। এদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।