লোকালয় ২৪

লাইফ সাপোর্টে বাস চাপায় হাত হারানো রাজিব

লাইফ সাপোর্টে বাস চাপায় হাত হারানো রাজিব

লোকালয় ডেস্কঃ দুই বাসের চাপায় হাত হারিয়ে আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা রাজিব ভেন্টিলেটারের মাধ্যমে শ্বাস-প্রশ্বাস নিচ্ছে বলে জানিয়েছেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের অর্থোপেডিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. শামসুজ্জামান।

মঙ্গলবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ৭ সদস্যের চিকিৎসকরা আইসিইউতে রাজিবকে দেখেন।

পরে বোর্ডের প্রধান অধ্যাপক ডা. শামসুজ্জামান জানান, রাজিব ভেন্টিলেটারের মাধ্যমে শ্বাস-প্রশ্বাস নিচ্ছে। দ্রুত একটি সিটিস্ক্যান করা হবে। পরে জানতে পারবো কি কারণে তার (রাজিব) অবস্থার অবনতি হয়েছে।

ভোর ৪টার দিকে রাজিবকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এ বিষয়ে ডা. শামসুজ্জামান বলেন, ভোর থেকে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে (রাজিব) লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এটি যেকোনো কারণে হতে পারে। কারণ তার মাথার সামনের ও পেছনের খুলিতে আঘাত রয়েছে। সে হাঁচি দিলে রক্তক্ষরণ হতে পারে। অন্য কোনো কারণে তার শ্বাসকষ্ট হতে পারে। সবদিক বিবেচনা করে তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

গত ৩ এপ্রিল কারওয়ান বাজারে হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে একটি বিআরটিসি বাস ও স্বজন বাসের রেষারেষিতে দুই বাসের চাপায় ডান হাত হারান তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের চাত্র রাজিব হোসেন।