সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে মুখ ঢেকে সাংবাদিকের ওপর হামলা

লক্ষ্মীপুরে মুখ ঢেকে সাংবাদিকের ওপর হামলা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মুখ ঢাকা সন্ত্রাসীদের হামলায় দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি আহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর লাহারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

আহত সাংবাদিকের নাম ফয়েজুল আজিম শিশির। তিনি সদর উপজেলার দক্ষিণ মজুপুর সদর আলি ভূঁইয়া বাড়ির এ কে এম সামসুদ্দিন আহম্মেদের ছেলে।

চিকিৎসাধীন সাংবাদিক ফয়েজুল আজিম শিশির ও পরিবারের লোকজন জানান, রাতে আত্মীয় বাড়িতে থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে জকসিন-জুগির হাট সড়কের আটিয়া তলিতে মুখে মাফলার পেচানো একদল সন্ত্রাসী তার ওপর হামলা চলায়। এসময় সন্ত্রাসীরা তাকে টেনে-হিঁচড়ে জাহাঙ্গিরের পরিত্যক্ত ব্রিক ফিল্ডে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা মোবাইল ফোন, নগদ দেড় হাজার টাকা, একটি টর্চ লাইট, পরিচয়পত্র ও ক্যামেরা নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে জানতে চাইলে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, সাংবাদিকের ওপর হামলার ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুখোশ পড়ে এভাবে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় লক্ষ্মীপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে। লক্ষ্মীপুর জেলার সব সাংবাদিক সংগঠন এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com