রোহিতের ১২ লাখ রুপি জরিমানা

রোহিতের ১২ লাখ রুপি জরিমানা

রোহিতের ১২ লাখ রুপি জরিমানা
রোহিতের ১২ লাখ রুপি জরিমানা

খেলাধুলা ডেস্কঃ একেবারে ‘মরার উপর খাড়ার ঘা’ অবস্থা মুম্বাই ইন্ডিয়ান্সের। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের শনিবারের (৩০ মার্চ) এমন অবস্থার মধ্যেই পড়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি। ম্যাচ হারের পাশাপাশি মোটা অঙ্কের জরিমানাও গুনতে হয়েছে দলের অধিনায়ক রোহিতকে।

মোহালির পিসিএ স্টেডিয়ামের ম্যাচে এদিন কিংস এলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হারে মুম্বাই। আর এই ম্যাচ শেষেই স্লো ওভার রেটের অপরাধে ১২ লাখ রুপি জরিমানা করা হয় মুম্বাই অধিনায়ক রোহিতকে।

সময় অনুযায়ী ম্যাচ শেষ হওয়ার কথা স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। এই সময়ের মধ্যে দুই দলকে খেলতে হবে ৪০ ওভার। কিন্তু মুম্বাই ইন্ডিয়ানস অযাচিত সময় নষ্ট করায় ম্যাচ শেষ হতে ৭.৩৮ মিনিট বেজে যায়। অর্থাৎ নির্ধারিত সময়ের চেয়ে ৮ মিনিট এবং ৮ বল পিছিয়ে ছিলো মুম্বাই।

আর এই দায়ভার পুরোটাই নিতে হয় অধিনায়ক রোহিত শর্মাকে। আইপিএলের কোড অব কন্ডাক্ট ভঙ্গ করায় বড় অংকের জরিমানার মুখে পড়েন রোহিত।

আনুষ্ঠানিক এক প্রেস বিজ্ঞপ্তিতে আইপিএলের পক্ষ থেকে জানানো হয়, ‘যেহেতু এটা আইপিএলের নতুন নীতিমালার অধীনে তার দলের প্রথম অপরাধ তাই মি. রোহিতকে স্লো ওভার রেটের কারণে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।পরবর্তীতে আরও বড় শাস্তি পেতে পারেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com