‘রোহিঙ্গা ইস্যুতে উসকানি দিচ্ছে বিরোধী দল’

‘রোহিঙ্গা ইস্যুতে উসকানি দিচ্ছে বিরোধী দল’

‘রোহিঙ্গা ইস্যুতে উসকানি দিচ্ছে বিরোধী দল’
‘রোহিঙ্গা ইস্যুতে উসকানি দিচ্ছে বিরোধী দল’

রোহিঙ্গা ইস্যুতে উসকানি দিয়ে বিরোধী দল চক্রান্ত করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে কক্সবাজার সড়ক ও জনপদ বিভাগের কার্যালয়ে জেলার ৮টি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার রোহিঙ্গা সংকট মোকাবিলায় বসে নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সরকারের কূটনৈতিক চেষ্টা অব্যাহত রয়েছে। সে লক্ষ্যে অসুস্থ শরীর নিয়েও জাতিসংঘের অধিবেশনে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে চীন-ভারতের সঙ্গেও আলোচনা করা হচ্ছে। যেহেতু এক্ষেত্রে তাদের ভূমিকা বেশি কাজে আসবে।’

তিনি আরো বলেন, ‘রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই। বিশৃঙ্খলা ও উসকানি না দিয়ে এই সমস্যা সমাধানে সরকারকে সহযোগিতা করুন। কারণ এই দেশটা আমাদের সকলের।’

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজার সদর (রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com