সংবাদ শিরোনাম :
রোনালদোর স্বস্তির গোলে জয়ের ধারায় জুভেটাস

রোনালদোর স্বস্তির গোলে জয়ের ধারায় জুভেটাস

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  ইতালিতে ফুটবল ফেরার পর দুই ম্যাচের দুটিতেই হোঁচট খেয়েছিল ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। এছাড়া কোপা ইতালিয়ার সেমিফাইনালে পেনাল্টি মিস করেছিলেন সিআর সেভেন। তবে সোমবার সিরি আ’তে নিজেদের প্রথম ম্যাচেই সব আক্ষেপ ঘুচিয়েছেন দ্য রন ও তার দল জুভেন্টাস। বোলোগনার বিপক্ষে সহজ জয় তুলে নিয়েছে তারা।

বোলোগনার মাঠে খেলতে নেমে জুভেন্টাসকে প্রথম গোলের জন্য খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি।  ২৩তম মিনিটে স্বাগতিক দলের ডিফেন্ডার স্টিফানোর ট্যাকলে ডি-বক্সে পড়ে যান ম্যাথিউস ডি লিখট। স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি রোনালদো। চলতি মৌসুমে এটি তার ২৬তম গোল।

প্রথমার্ধেই ব্যবধান দ্বিগুণ করেন জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। ম্যাচের ৩৬তম মিনিটে ফেড্রিক বারনারডেসচির ব্যাক হিল পাসে ডি-বক্সের বাইরে বল পেয়ে যান দিবালা। সেখান থেকে বাম-পায়ের দুর্দান্ত শটে বল জালে জড়ান তিনি।

ম্যাচের বাকি সময় আর কোনো দল গোল করতে ব্যর্থ হলে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। এই জয়ে ২৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রইল তুরিনের ওল্ড লেডিরা। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা লাজিওর পয়েন্ট ৬২।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com