রোগীর পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই করার অভিযোগে মামলা

রোগীর পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই করার অভিযোগে মামলা

রোগীর পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই করার অভিযোগে মামলা
রোগীর পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই করার অভিযোগে মামলা

বার্তা নিউজঃ রাজশাহীতে রোগীর পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই করার অভিযোগে এক চিকিৎসকের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। গতকাল রবিবার বিকালে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগীর স্বামী আলী আজম।

মামলায় আসামি করা হয়েছে নগরীর ঘোষপাড়া এলাকার মা ফাতেমা ক্লিনিকের চিকিৎসক সুলতানা নাজনীন রিতা। নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘রোগীর স্বামীর দায়ের করা মামলার বিষয়টি তদন্ত করা হবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহীর বাঘা উপজেলার হরিরামপুরের আজিজুল ইসলামের ছেলে আলী আজমের স্ত্রী আলাপী বেগমকে সিজিরিয়ান করার জন্য গত বছরের ২৩ ডিসেম্বর নগরীর মা ফাতেমা ক্লিনিকে ভর্তি করানো হয়। সেই দিনই বিকালে ডা. সুলতানা নাজনীন রিতা সিজারিয়ানের মাধ্যমে সন্তান প্রসব করান। তবে পেটের মধ্যে তিনটি গজ ব্যান্ডেজ রেখেই সেলাই করে দেন তিনি।

ভুক্তভোগীর স্বামী আলী আজম বলেন, ‘সিজিরিয়ানের পর থেকেই আমার স্ত্রীর পেটে ব্যাথা হয়। গত ২০ জানুয়ারি ব্যাথা তীব্র হলে আমার স্ত্রীকে ফের মা ফাতেমা ক্লিনিকে নিয়ে গিয়ে চিকিৎসক নাজনীনকে দেখানো হয়। তিনি ব্যাথার ওষুধ দিয়ে বিদায় করে দেন। এরপরও তার ব্যাথা না কমলে শনিবার (২৪ ফেব্রুয়ারি) নগরীর মাদারল্যান্ড ক্লিনিকে চিকিৎসককে দেখাই। সেই চিকিৎসক তার আল্ট্রাসনোগ্রাফি করান। এতে তার পেটে তিনটি গজ আছে বলে ধরা পড়ে। সেইদিন রাতেই মাদারল্যান্ড ক্লিনিকে দ্বিতীয় দফায় অপারেশন করে গজ বের করা হয়।’

এই অভিযোগের বিষয়ে চিকিৎসক সুলতানা নাজনীন রিতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তার নম্বরে ক্ষুদে বার্তা পাঠানো হলেও তিনি সাড়া দেননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com