লোকালয় ২৪

’রিফাত হত্যা মামলা’ আসামি অলি ও টিকটক হৃদয়সহ মোট ৮ জন গ্রেফতার

’রিফাত হত্যা মামলা’ আসামি অলি ও টিকটক হৃদয়সহ মোট ৮ জন গ্রেফতার

বরগুনা প্রতিনিধি:  বরগুনা শহরে প্রকাশ্য রাস্তায় শাহনেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় এহাজরভুক্ত আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জেলার পুলিশ সুপার মো. মারুফ হোসেন জানান, রোববার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।এরা হলেন এজাহারের ১১ নম্বর আসামি অলি এবং ১২ নম্বর আসামি টিকটক হৃদয়। তবে তাদের কোন স্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এ নিয়ে এ হত্যা মামলায় আটজনকে গ্রেপ্তার করা হলো। এদের মধ্যে এজাহরভুক্ত রয়েছেন চারজন। এর আগে শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত বরগুনা, পটুয়াখালী ও ঢাকায় অভিযান চালিয়ে তানভির, ফাহিমুল ও সাগর নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়, যাদের নাম এজাহারে নেই। তাদের সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এর আগে নাজমুল নামে আরও এক সন্দেহভাজনকে এবং চন্দন ও হাসান নামে দুই এজাহারভুক্ত আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে (২৩) স্ত্রীর সামনে কুপিয়ে জখম করে একদল লোক। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বাবা দুলাল শরীফ বৃহস্পতিবার ১২ জনকে আসামি করে বরগুনা থানায় মামলা করেন।