সংবাদ শিরোনাম :
রিজভী সংবাদ সম্মেলন করেন লাইম লাইটে থাকতে: তথ্যমন্ত্রী

রিজভী সংবাদ সম্মেলন করেন লাইম লাইটে থাকতে: তথ্যমন্ত্রী

রিজভী সংবাদ সম্মেলন করেন লাইম লাইটে থাকতে: তথ্যমন্ত্রী
রিজভী সংবাদ সম্মেলন করেন লাইম লাইটে থাকতে: তথ্যমন্ত্রী

লোকালয় ডেস্কঃ বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক রুহুল কবির রিজভী ‘লাইম লাইটে’ থাকার জন্য প্রতিদিন সংবাদ সম্মেলন করেন। এক অনুষ্ঠানে এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

আজ শনিবার ঢাকার মৌচাকে বার্তা সংস্থা ইউএনবি কার্যালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকের প্রশ্নের জবাবে হাছান মাহমুদ এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী সম্প্রতি এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বিএনপির উপদেষ্টা পদ গ্রহণের আহ্বান জানিয়েছেন। এ বিষয়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘রিজভী সাহেবের এ ধরনের মন্তব্য কতটা শালীন, তা ভাবা জরুরি। রিজভী সাহেব প্রতিদিনই একটা না একটা সংবাদ সম্মেলন করে কথা বলেন, শুধু লাইমলাইটে থাকার জন্য।’

হাছান মাহমুদ বলেন, বিএনপি খালেদা জিয়াকে মুক্ত করার নামে যে আন্দোলন করেছে, তা নিজেদের মধ্যে বিশ্বাস আর সমন্বয়হীনতার কারণে দুর্বল ছিল। খালেদা জিয়ার ভবিষ্যৎ আদালতই নির্ধারণ করবেন।

হাছান মাহমুদ বলেন, গত ১০ বছরে বিএনপির রাজনীতি খালেদা ও তারেক রহমানকে অপরাধের বিচারের হাত থেকে বাঁচানো, তত্ত্বাবধায়ক সরকারের দাবি, নির্বাচন বানচাল করার অপচেষ্টাতেই সীমাবদ্ধ ছিল। জনগণের জন্য কিছু ছিল না। তিনি বলেন, এসব করতে গিয়ে বিএনপি জনগণকে পুড়িয়ে মেরেছে, রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে। ফলে তারা ক্রমেই জনগণ থেকে দূরে সরে গেছে।

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ গণমাধ্যমকে সমাজের দর্পণ বলে অভিহিত করেন এবং ‘বানোয়াট সংবাদ’ পরিবেশন প্রতিহত করতে সব গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, গণতন্ত্রের জন্য গণমাধ্যমকে স্বচ্ছ ও নিরাপদ রাখা জরুরি।

ইউএনবির প্রধান সম্পাদক এনায়েতুল্লাহ খানের সভাপতিত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও অধ্যাপক সাখাওয়াত আলী খান বক্তব্য অনুষ্ঠানে বক্তব্য দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com