সংবাদ শিরোনাম :
রিচি গ্রামে কুঠার দিয়ে কুপিয়ে গৃহবধুকে হত্যা

রিচি গ্রামে কুঠার দিয়ে কুপিয়ে গৃহবধুকে হত্যা

হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে কুঠার দিয়ে কুপিয়ে রুপিয়া বেগম (৪৫) নামের এক গৃহবধুকে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার (৭সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী রংগু মিয়াকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ২৫ বছর আগে রিচি গ্রামের মৃত রজব আলীর মেয়ে রুপিয়া বেগমের বিয়ে হয় একই গ্রামের জমরুত আলীর ছেলে রংগু মিয়ার সাথে।

তাদের ঘরে তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। দাম্পত্য জীবনে কলহ শুরু হলে রুপিয়া বেগম দীর্ঘদিন তার বাবার বাড়িতে অবস্থান করেন। সন্তানরা বড় হলে পুনরায় তিনি স্বামীর ঘরে ফিরে এসে সংসার শুরু করেন। বুধবার দুপুরে স্ত্রীর কাছে টাকা চান রংগু মিয়া। রুপিয়া বেগম টাকা না দিলে উত্তেজিত হয়ে স্ত্রীকে গালমন্দ করতে থাকেন। পরে সন্ধ্যায় রুপিয়া ঘুমিয়ে থাকলে রংগু মিয়া ঘরে প্রবেশ করে একটি কুঠার দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কোপ দেয়। এ সময় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহতের ছেলে আলমগীর মিয়া জানায়, ‘আর মায়ের রক্তচাপের সমস্যা থাকায় সন্ধ্যার মধ্যে ঘুমিয়ে পড়েন। পরে তার বাবা রংগু মিয়া কুঠার দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে। ‘

হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, স্বামী রংগু মিয়াকে আটক করা হয়েছে। কেন এই হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com