লোকালয় ২৪

রাস্তা পার হওয়ার সময় মাকে ধাক্কা, রাগে গাড়িতে লাথি শিশুর

রাস্তা পার হওয়ার সময় মাকে ধাক্কা, রাগে গাড়িতে লাথি শিশুর

আন্তর্জাতিক ডেস্ক- রাস্তার জেব্রা ক্রসিং দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক নারী ও তার ছোট্ট শিশু। সন্তানের হাত ধরে রাস্তা পারাপারের সময় একটি সাদা রঙের গাড়ি এসে ধাক্কা মারে দুজনকে। এতে দুজনই ছিটকে পড়েন রাস্তার ওপর।

গাড়ির গতি অল্প থাকায় মা-ছেলের তেমন কিছুই হয়নি। তবে ‍রাস্তায় পড়ে যাওয়ার পর গাড়ি ও এর চালকের ওপর রেগে যায় শিশুটি। সাথে সাথে গাড়িকে লাথি মারে ওই শিশু। মনে হচ্ছে, লাথি মেরে গাড়িটিকে ভেঙেই ফেলবে সে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

চীনের চংকিং শহরের একটি রাস্তার সিসি ক্যামেরায় ধরা পড়েছে এই দৃশ্য। যা দেখে অনেকেই সমবেদনা জানাচ্ছেন, সেইসঙ্গে ছোট্ট শিশুটির কাণ্ড দেখে হাসছেনও। কেউ আবার তাকে ‘হিরো’ বলছেন।

ভিডিওতে দেখা যায়, মা ঠিক আছে কিনা দেখে নিয়েই শিশুটি গাড়ির দিকে এগিয়ে যায়। এরপর গাড়ির সামনে গিয়ে জোরে লাথি মারে। তবে তার ওই লাথিতে গাড়ির কোনো ক্ষতি হয়নি। গাড়ির চালকের দিকে তাকিয়ে তাকে আঙুল তুলে কিছু বলতেও দেখা যায়।

পরে গাড়ির চালক ও আশপাশের লোক এগিয়ে এসে নারী ও ওই শিশুকে সাহায্য করেন। যে গাড়িটি ধাক্কা মেরেছিল, তাদের সেই গাড়িতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।