লোকালয় ২৪

রাজবাড়ীতে মোবাইল চুরির অপবাদে ২ স্কুলছাত্রকে বেঁধে পেটালেন সাবেক সেনা সদস্য

রাজবাড়ীতে মোবাইল চুরির অপবাদে ২ স্কুলছাত্রকে বেঁধে পেটালেন সাবেক সেনা সদস্য

রাজবাড়ী প্রতিনিধি: মোবাইল চুরির অপবাদ দিয়ে রাজবাড়ীর উপজেলার নারুয়া বাজারে প্রকাশ্যে দিবালোকে দড়ি দিয়ে বেঁধে বেধম ভাবে পিটিয়ে আহত করেছে দুই স্কুল ছাত্রকে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে নারুয়া বাজারে।

সাবেক সেনা সদস্যের মারপিটে আহত হয়েছে নারুয়া ইউনিয়নের বিলধামু গ্রামের ফরিদ মোল্যার ছেলে ও বিলধামু আবুল কাসেম মন্ডল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র বিজয় মোল্লা (১১) ও তার সহযোগী একই গ্রামের সাদেক আলীর ছেলে ও মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র আসিক (৭)।

বিলধামু গ্রামের বাবু মোল্যা জানান, সাবেক সেনা সদস্য জুলফিকার শেখ আছরের আযানের পর আমাদের গ্রামের দুটি ছেলেকে আটকে রেখে আমাকে খবর দেয়। পরে আমি তাদের দু,জনকে নিয়ে এসে বাড়িতে পাঠিয়ে দেই। আমার সামনে মারপিট করেনি। জুলফিকারের দাবি তারা ফোন চুরি করেছে। পরে সকলের উপস্থিতিতে আমার কাছে ওই দুটি ছেলে বুঝে দেন তিনি।

মারপিটের শিকার পঞ্চম শ্রেণীর ছাত্র বিজয় মোল্যা জানায়, নারুয়া গ্রামের সুমনের কাছে তাদের একটি ফোন মেরামত করতে দেয়। শুক্রবার সকালে ফোনটি দেওয়ার কথা ছিল। সকালে দোকানে গিয়ে তাকে না পেয়ে তার বাড়িতে যাই। বাড়িতে না থাকায় তার বাবা জুলফিকার শেখের নিকট বললে সে বলে পরে আসো। বাড়ি ফেরার পথে একটি ফোন কুড়িয়ে পাই।

বিষয়টি সকলকে জানাই একটি মোবাইল পথে পেয়েছি। বিকালে ওই দোকানে ফোন আনতে গেলে সুমন ও জুলফিকার আমাদের দুজনকে দড়ি দিয়ে বেঁধে রেখে মারপিট শুরু করে। চিৎকার করলে বলে একটি কথাও বলবি না। তোরা ফোন চুরি করলি ক্যান। মারপিটে বাধ্য হয়ে ফোন চুরি করেছি বলে স্বীকার করি। মারপিটে শরীরে রক্ত জমে গেছে।

বিজয়ের বাবা ফরিদ মোল্যা জানান, ছেলেকে মারপিটের কথা শুনে এসে দেখি ছেলের শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী ভাবে মারপিট করেছে। তাকে স্থানীয় পল্লী চিকিৎসক শরীফুল ইসলামের নিকট থেকে চিকিৎসা গ্রহণ করা হয়েছে। আমি এ মিথ্যা অপবাদ দিয়ে শিশু নির্যাতনকারীর বিচার দাবি করছি।

অবসরপ্রাপ্ত সেনা সদস্য জুলফিকার শেখ বলেন, নারুয়া বাজারে আমার ছেলের একটি মোবাইল সার্ভিসিং এর দোকান আছে সেখানে বিজয় ও আসিক একটি মোবাইল ফোন মেরামত করার জন্য দিয়েছিলো। এই বিষয় নিয়ে আমার ছেলে সুমনকে খুজঁতে আমাদের বাড়িতে আসে দু-জন তখন আমি তাদেরকে বিকেল এ দোকানে আশার কথা বলি। পরে দেখি যে আমার নিজ ব্যবহারিত মোবাইল ফোনটি নেই। পরে আমার ওদের দুজনকেই সন্দেহ হওয়ায় বিকেলে তাদেরকে আটক করি।

এসময় পুলিশের ভয় দেখালে মোবাইল চুরির কথা স্বীকার করে। পরে ফোনটিও ফেরত দিয়েছে। এখন ওদের পরিবারের সাথে কথা হয়েছে বসে স্থানীয়ভাবে সমাধান হবে।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা জানান এ বিষয়ে এ পর্যন্ত থানায় কোন অভিযোগ কেউ করেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।