লোকালয় ২৪

রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার ১

রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার ১

লোকালয় ডেস্ক: রাজধানীর খিলগাঁওয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় জুয়েল (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খিলগাঁও থানা-পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার জুয়েল খুনের মামলার অভিযোগপত্রভুক্ত আসামি। কয়েক মাস ধরে বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে নানাভাবে হয়রানি করে আসছিলেন তিনি। গত শনিবার বাসার সামনে ওই তরুণীর ওড়না ধরে টানাটানি করেছেন তিনি।

গতকাল সোমবার জুয়েলকে আদালতে হাজির করে ঘটনার রহস্য উদ্‌ঘাটনের জন্য পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত আসামিকে তিন দিন পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন। এর আগে শনিবার তরুণীর মা বাদী হয়ে খিলগাঁও থানায় জুয়েলকে আসামি করে মামলা করেন। সেদিন রাতেই জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ‘জুয়েলের বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ রয়েছে। ওই মামলায় জুয়েলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে।’

ওই ছাত্রীর মা জানায়, ‘তাঁর মেয়ে সে দিন রাত আটটার দিকে বাসা থেকে বের হয়। তখন জুয়েল ও তাঁর তিন সহযোগী তাঁর মেয়েকে হয়রানি করেন। মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এলে আসামিরা পালিয়ে যায়। জুয়েল কয়েক মাস ধরে তাঁর মেয়েকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল।’

আদালতে দেওয়া পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, জুয়েল চিহ্নিত সন্ত্রাসী। সহযোগীদের নিয়ে রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে আসছিল। জামিন পেলে তদন্তে ব্যাঘাত ঘটাবে জুয়েল।