লোকালয় ২৪

রাজধানীতে বাস থেকে নামার সময় পেছনের বাসের ধাক্কা, নারীর মৃত্যু

রাজধানীতে বাস থেকে নামার সময় পেছনের বাসের ধাক্কা, নারীর মৃত্যু

লোকালয় ডেস্কঃ রাজধানী ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাস থেকে নামছিলেন সামিরুন আক্তার ওরফে সেলিনা। তাঁর বয়স আনুমানিক ষাট বছর। বাস থেকে নামার সময় পেছন থেকে আরেকটি বাস সজোরে ওই নারীকে ধাক্কা দিলে তাঁর মৃত্যু হয়। আজ শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বাস ও এর চালককে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে প্রেসক্লাবের পশ্চিম গেটের সামনে বাস থেকে নামছিলেন সেলিনা। এ সময় তাঁর পেছনে থেমে ছিল মিডলাইন পরিবহনের একটি বাস। যাত্রী উঠিয়ে মিডলাইনের ওই বাসটি আবারও চলা শুরু করে। ঠিক সেই সময় বাসের ধাক্কায় সেলিনা পড়ে যান। পরে তাঁকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে পুলিশ। সেখানে সকাল সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এই দুর্ঘটনার পর ওই এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যরা বাসের চালক মো. তরিকুলকে আটক করেন। বাসটি জব্দ করা হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন বলেন, মিডলাইনের বাসটি খিলগাঁও থেকে মোহাম্মদপুর রুটে চলাচল করে। বাসটিকে থানায় রাখা হয়েছে। বাসের চালকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। নিহত নারীর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।