লোকালয় ২৪

রমজানে রয়েছে নিজেকে আত্মত্যাগী করে তোলার সুযোগ: এমপি আবু জাহির

রমজানে রয়েছে নিজেকে আত্মত্যাগী করে তোলার সুযোগ: এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, পবিত্র রমজান সিয়াম-সাধনার মাস। এই মাসে প্রতিটি মুসলিম ধর্মের লোক আল্লাহর নৈকট্য লাভেল উদ্দেশ্যে ইবাদত-বন্দেগী করে থাকেন। রমজান মাসে রয়েছে সংযম এবং ইবাদতের মাধ্যমে নিজেকে জনগণের জন্য আত্মত্যাগী করে তোলার সুযোগ। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী এই সুযোগকে কাজে লাগানোর জন্যই জেলা ও উপজেলা এবং প্রতিটি ইউনিয়ন পর্যায়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। এতে করে প্রত্যেকের সাথে প্রত্যেকের দেখা-স্বাক্ষাতের মাধ্যমে এক ধরণের প্রাণ-চা ল্য তৈরী হয়। গতকাল শনিবার হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, সকল নেতাকর্মী এক কাতারে বসে ইফতার সামগ্রী সামনে রেখে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার আগ্রহ সৃষ্টি হয়। এছাড়াও তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে সততা, ন্যায় পরানয়তা ও নিষ্টার সাথে হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ এবং লাখাই এলাকার প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জ পৌরবাসীকে ভালবেসে হবিগঞ্জ পৌরসভায় শেখ হাসিনা মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়াম, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স-মাস্টার্সসহ একাধিক ভবন নির্মাণ, হবিগঞ্জ সকরারি উচ্চ বিদ্যালয়ে এবং বিকেজিসি বালিকা উচ্চ বিদ্যালয়ে ডাবল সিফট চালুসহ হবিগঞ্জ পৌর এলাকায় বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্পের কাজ দ্রুত বাস্তবায়নের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি আগামী দিনে হবিগঞ্জ পৌরবাসী এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন এবং আমাকে নৌকায় ভোট দিয়ে হবিগঞ্জ পৌরবাসীসহ সদর-লাখাইবাসীর সেবা করার সুযোগ দিবেন।

রমজানে রয়েছে নিজেকে আত্মত্যাগী করে তোলার সুযোগ: এমপি আবু জাহির

বিশেষ অতিথির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হবিগঞ্জ পৌর শাখা পবিত্র রমজান মাসে অত্যন্ত সুশৃঙ্খল ও সুন্দরভাবে ইফতার মাহফিল আয়োজন করার জন্য ধন্যবাদ জানাই। এছাড়াও তিনি আগামী নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য এবং গরীব দুখী মানুষের ভাগ্যের পরিবর্তনসহ ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বার্থে বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষে নৌকায় ভোট কামনা করেন।

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলামের স ালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা মর্তুজা হাসান, এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, এডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান চৌধুরী, পৌর আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, মোঃ হিরাজ মিয়া, হাবিবুর রহমান খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ।