সংবাদ শিরোনাম :
মেসির থেকেও বেশি পারিশ্রমিকে রিয়াল মাদ্রিদে নেইমার!

মেসির থেকেও বেশি পারিশ্রমিকে রিয়াল মাদ্রিদে নেইমার!

মেসির থেকেও বেশি পারিশ্রমিকে রিয়াল মাদ্রিদে নেইমার!
মেসির থেকেও বেশি পারিশ্রমিকে রিয়াল মাদ্রিদে নেইমার!

ক্রীড়া ডেস্ক: `এক সপ্তাহের মধ্যে আমরা সব হারিয়ে ফেললাম!’- আয়াক্সের বিপক্ষে ৪-১ ব্যবধানে ম্যাচ হারের পর এভাবেই নিজের হাহাকার প্রকাশ করছিলেন দানি কারবাহাল।  এক হাজার দিনের বেশি শিরোপা ধরে রাখা দলটি ছিটকে গেছে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে।

গত সপ্তাহে তিনটি প্রতিযোগীতায় টিকে ছিল রিয়াল।  কিন্তু এক সপ্তাহেই সব শেষ তাদের।  প্রথমে কোপা ডেল রেতে বার্সেলোনার বিপক্ষে ৩-০ ব্যবধানে ম্যাচ হেরে বিদায় নেয়। এরপর লা লিগায় বার্সেলোনার বিপক্ষে হেরে শিরোপার লড়াই থেকে ছিটকে যায় এবং সবশেষ চ্যাম্পিয়নস লিগ থেকে তারা বিদায় নেয় আয়াক্সের কাছে হেরে।  ক্লাবের এমন পারফরম্যান্সে হতাশ কর্মকর্তা, ভক্ত, সমর্থকরা।

তাদের মুখে হাসি ফোটাতে এগিয়ে এলেন  ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।  স্পোর্টের বরাত গিয়ে স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, ফ্লোরেন্তিনো পেরেজ যেকোনো মূল্যে নেইমারকে দলে পেতে ইচ্ছুক। এরই মধ্যে তার এজেন্টের সঙ্গে যোগাযোগ করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ।  জানা গেছে, নেইমারের জন্য ৩৫০ মিলিয়ন পাউন্ড খরচ করতে ইচ্ছুক রিয়াল।

পাশাপাশি পিএসজিতে নেইমার বর্তমানে বাৎসরিক ৩১ মিলিয়ন পাউন্ড পারিশ্রমিক পেয়ে আসছে।  রিয়াল মাদ্রিদ তাকে বাৎসরিক ৪৫ মিলিয়ন পাউন্ড দিতে রাজী।  ৩৫০ মিলিয়ন পাউন্ড রিলিজ ক্লজে নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দিলে রেকর্ড ট্রান্সফারের রেকর্ড গড়বেন। পাশাপাশি মেসিকে টপকে সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়ও হবেন ব্রাজিলের সুপারস্টার।

নেইমারের পাশাপাশি পিএসজির আরেক সুপারস্টার কিলিয়ান এমবাপেকেও চায় রিয়াল মাদ্রিদ। তবে মাদ্রিদ মনে করে, এমবাপে খুব দ্রুত নিজের দেশের ক্লাব ছাড়বেন না।

আপাতত পাঁচ মৌসুমের জন্য নেইমারের সঙ্গে চুক্তি করার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ। এর আগে লা লিগায় খেলেছেন নেইমার। বার্সেলোনার জার্সিতে চার মৌসুম কাটিয়েছেন। রেকর্ড পারিশ্রমিকে বার্সেলোনায় এসে মেসি ও সুয়ারেজের সঙ্গে তাল মিলিয়ে পারফর্ম করেছেন নেইমার।  এরপর বার্সেলেনা থেকে পাড়ি জমান পিএসজিতে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com