লোকালয় ২৪

মেজাজ হারিয়ে নিষিদ্ধ হলেন কোচ দিয়েগো সিমিয়োনে

মেজাজ হারিয়ে নিষিদ্ধ হলেন কোচ দিয়েগো সিমিয়োনে

খেলাধুলা ডেস্কঃ ম্যাচ অফিসিয়ালের সাথে অশোভন আচরণের দায়ে চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন অ্যাথলেটিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমিয়োনে।

গত সপ্তাহে ইউরোপা লীগের সেমিফাইনালের প্রথম লেগে আর্সেনালের বিপক্ষে ম্যাচে রেফারির সাথে অশোভন আচরণের দায়ে সিমিয়োনেকে নিষিদ্ধ করা হয়েছে বলে ইউয়েফা নিশ্চিত করেছে।

এই নিষেধাজ্ঞার কারণে আগামী ১৬ মে অলিম্পিক ডি মার্সেইর বিপক্ষে ফাইনালে ডাগ আউটে থাকতে পারবেন না সিমিয়োনে। তার পরিবর্তে সহকারি জার্মান কোচ মোনো বারগোস অ্যাথলেটিকোকে পরিচালনা করবেন।

ইতোমধ্যেই বৃহস্পতিবার দ্বিতীয় লেগে আর্সেনালকে ১-০ গোলে পরাজিত করার ম্যাচে সিমিয়োনের এক ম্যাচ নিষেধাজ্ঞা কার্যকর করা হয়েছে। এই ম্যাচে ডাগ আউটে ছিলেন না অ্যাথলেটিকো কোচ। নিষেধাজ্ঞার পাশাপাশি ইউরোপীয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা সিমিয়োনেকে ১০ হাজার ইউরো জরিমানাও করেছে।

ফ্রেঞ্চ রেফারি ক্লেমেন্ট টারপিনের সাথে এমিরেটস স্টেডিয়ামে প্রথম লেগের ম্যাচের শুরুর দিকেই সিমিয়োনের বাক বিতণ্ডা হয়। টারপিন ছাড়াও সিমিয়োনে চতুর্থ রেফারিকেও এক পর্যায়ে ধাক্কা মারেন।

মিডফিল্ডার কোকের বিপক্ষে আর্সেনাল ডিফেন্ডার হেক্টর বেলেরিনের ফাউল এবং পরবর্তীতে তাকে হলুদ কার্ড না দেখানোয় সিমিয়োনে ক্ষিপ্ত হয়ে উঠেন। এর আগে ম্যাচের মাঝামাঝি অ্যাথলেটিকো ডিফেন্ডার সিমে ভারসালকো দুই হলুদ কার্ড দেখে মাঠ ত্যাগ করলে সিমিয়োনে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করেছিলেন।