সংবাদ শিরোনাম :
মেক্সিকোতে ট্রাক উল্টে ৫৩ জন নিহত, আহত ৫৮

মেক্সিকোতে ট্রাক উল্টে ৫৩ জন নিহত, আহত ৫৮

http://lokaloy24.com

অনলাইন ডেস্ক ॥ উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর দক্ষিণাঞ্চলে একটি ট্রাক উল্টে অন্তত ৫৩ জন অভিবাসনপ্রত্যাশীর প্রাণ গেছে। এদের অধিকাংশই এসেছিলেন মধ্য আমেরিকা থেকে। তারা অবৈধভাবে সীমান্ত পেরিয়ে যুক্তরাষ্ট্রে পৌঁছানোর চেষ্টায় ছিলেন । এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫৮ জন। স্থানীয় সময় বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় প্রদেশ চিয়াপাসে ভয়াবহ এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটে।

 

আজ শুক্রবার (১০ ডিসেম্বর) এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স। সাম্প্রতিক বছরগুলোর মধ্যে উত্তর আমেরিকার এই দেশটিতে এটিই সবচেয়ে ভয়াবহ ও রক্তক্ষয়ী দুর্ঘটনা হিসেবে মনে করা হচ্ছে।

 

চিয়াপাস প্রদেশের সিভিল প্রোটেকশন এজেন্সির প্রধান লুইস ম্যানুয়েল গ্রাসিয়া জানিয়েছেন, টুক্সটলা গুতিয়েরেজ শহরের বাইরে মহাসড়কের একটি বিপজ্জনক বাঁকে একটি ট্রেইলার গাড়ি উল্টে গেলে প্রাণহানির এই ঘটনা ঘটে।

 

 

টুক্সটলা গুতিয়েরেজ শহরের ঠিক বাইরে মহাসড়কের ওই দুর্ঘটনাস্থলে একটি সাদা রংয়ের ট্রেইলার গাড়ি উল্টে আছে। আর আশপাশে পড়ে আছেন অনেক মানুষ। এছাড়া দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ সাদা কাপড়ে মুড়িয়েও রাখতে দেখা যায় ছবিতে।

 

 

লুইস ম্যানুয়েল গ্রাসিয়া আরও জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে নারী-পুরুষের পাশাপাশি শিশুরাও রয়েছে। তাদের বেশিরভাগই অভিবাসী এবং মধ্য আমেরিকার বিভিন্ন দেশের বাসিন্দা।

 

এছাড়া ভয়াবহ এই দুর্ঘটনায় আরও ৫৮ জন আহত হয়েছেন। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com