সংবাদ শিরোনাম :
মুক্ত সময়ের চেয়ে বন্দী খালেদা বেশি সুস্থ্: হাছান

মুক্ত সময়ের চেয়ে বন্দী খালেদা বেশি সুস্থ্: হাছান

মুক্ত সময়ের চেয়ে বন্দী খালেদা বেশি সুস্থ্: হাছান
মুক্ত সময়ের চেয়ে বন্দী খালেদা বেশি সুস্থ্: হাছান

লোকালয় ডেস্কঃ আজ শুক্রবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন হাছান মাহমুদ। খালেদা জিয়ার অসুস্থতা, তাঁর প্যারোলে মুক্তির দাবি এবং ঈদ যাত্রা নিয়ে বিএনপি নেতাদের বক্তব্যের জবাব দিতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে দেখা যেত গাড়ি থেকে উঠতে ও নামতে কারও হাত ধরতেন। কিন্তু সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে গেলে কারও সাহায্য ছাড়াই তিনি গাড়িতে ওঠা-নামা করেছেন। স্বাভাবিকভাবে এটাই মনে হয় খালেদা জিয়া কারাবন্দী হওয়ার পর এখন বেশি সুস্থ্য আছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির দাবিকে রহস্যজনক বলে মনে করছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, ‘আইনজীবী খন্দকার মাহবুব হোসেন বেগম খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দিতে বলেছেন। তাহলে কি প্রকারান্তরে ওনাকে পালানোর সুযোগ করে দিতে বলছেন? বিএনপি নেতারা কেন হঠাৎ করে তার প্যারেলো মুক্তির কথা বলছেন, সেটি রহস্যজনক। অতীতে আমরা দেখতে পেয়েছি-তারেক রহমান মুচলেকা দিয়ে মুক্তি পেয়েছিল। আর ফিরে আসেননি। এবং রাজনীতি না করার কথা বলে বিদেশে বসে রাজনীতি করা শুরু করেছেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতারা বলছেন-শেখ হাসিনা প্যারোলে মুক্তি নিয়েছেন। তিনি কখনোই প্যারোলে মুক্তি নেননি। মৃত্যুঝুঁকি মাথায় নিয়ে তিনি দেশে ফিরেছিলেন। শেখ হাসিনার পলায়নপর মনোবৃত্তি নেই। বিএনপি নেতাদের কথায় মনে হচ্ছে খালেদা জিয়া পলায়নপর মনোবৃত্তি দেখা দিয়েছে।

গত বুধবার নিজ বাসায় সাংবাদিকদের সাথে আলাপে ‘মানবিক বিবেচনায়’ খালেদা জিয়ার প্যারোলে মুক্তির দাবি জানান তার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন।

সরকারের বিভিন্ন পদক্ষেপের কারণে মানুষ এবারের ঈদে নির্বিঘ্ন বাড়ি যেতে পারছেন বলে মন্তব্য করেছেন হাছান মাহমুদ। দেশের কোনো মহাসড়কে যানজট নেই বলে দাবি করেন তিনি। ঈদ যাত্রা নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রিজভী আহমেদর বক্তব্যের সমালোচনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com