লোকালয় ২৪

মা হচ্ছেন ইলিয়েনা ডি’ক্রুজ

মা হচ্ছেন ইলিয়েনা ডি'ক্রুজ

বিনোদন ডেস্কঃ প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ইলিয়েনা ডি’ক্রুজ। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউডমন্ত্র।

সম্প্রতি বিমানবন্দরে দেখা গিয়েছিলো ইলিয়েনাকে। আর সেসময় নাকি তার বেবি বাম্প দেখা গেছে। এরপর থেকেই গুঞ্জন উঠেছে প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন ‌‌মে তেরা হিরো’খ্যাত এই তারকা। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেনননি ৩০ বছর বয়সী এই অভিনেত্রী।

অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন ইলিয়েনা। শুধু তাই নয়, প্রেমিককে বিয়েও করেছেন বলে অনেক দিন ধরে শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে তারা কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

গত বছরের ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে একটি ছবি শেয়ার করেছিলেন ইলিয়েনা। এর ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘বছরের সবচেয়ে প্রিয় সময়।’ শুধু তাই নয়, ছবির ক্রেডিটে তিনি লিখেন, ‘স্বামী অ্যান্ড্রু নীবোন।’ এরপরই শুরু হয় নতুন আলোচনা। ধারণা করা হয়, বিয়ের কথা সবাইকে জানানোর জন্যই এই কৌশল অবলম্বন করেছেন ইলিয়েনা।

গত ফেব্রুয়ারি মাসের শুরুতে এক সংবাদ সম্মেলনে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হলে ইলিয়েনা বলেছিলেন, ‘আমি বুঝতে পারছি না কি উত্তর দেবো। পেশাগত দিক থেকে আমি ভালো করছি, ব্যক্তিগত জীবনও ভালো আছি। আমি মনে করছি না আর কোনো বক্তব্যের প্রয়োজন আছে। আমার ব্যক্তিগত বিষয়গুলো যতোটা সম্ভব গোপন রেখেছি। এ বিষয়ে খুব বেশি কথা বলতে চাই না। তবে সবার এখনো অনেক কিছু দেখার বাকি রয়েছে।’

গত ১৬ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ইলিয়েনা অভিনীত ‌রেইড’। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন বলিউড অভিনেতা অজয় দেবগণ। ছবিটি বক্স অফিসে শত কোটি রুপির ব্যবসা করেছে।