লোকালয় ২৪

মাহিরার সঙ্গেই রণবীরের গোপন প্রেম?

মাহিরার সঙ্গেই রণবীরের গোপন প্রেম?

বিনোদন ডেস্কঃ কিছুদিন আগেও আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে বলিউডে। তারা একসঙ্গে অভিনয় করছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। বলা হচ্ছে, সেখান থেকেই তাদের সখ্যতা। কিন্তু সকল জল্পনার অবসান ঘটিয়ে রণবীর গোপনে সাক্ষাৎ করলেন পাকিস্তানি নায়িকা মাহিরা খানের সঙ্গে!

স্পটবয় সূত্রে জানানো হয়, এই দুই তারকা লন্ডনে গোপনে দেখা করছেন। ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখার্জি ও আলিয়া ভাট বুলগেরিয়ার শুটিং শেষ করে ভারতে ফিরছিলেন। কিন্তু লন্ডনের হিথ্রু এয়ারপোর্টে নেমে যান রণবীর। এদিকে নিজের সিনেমার প্রচারে লন্ডনে রয়েছেন মাহিরা। তার ‘ভারনা’ সিনেমার প্রচারণায় বিবিসি-র টক শো ‘হার্ড টক’য়ে অতিথি হিসেবে হাজির হন। তার সঙ্গে দেখা করতেই লন্ডনে রয়ে যান রণবীর।

কিন্তু মাহিরা ও রণবীরের কোন ছবি এখনো পাওয়া যায়নি, যাতে করে এই খবরের সত্যতা যাচাই করা যায়। তবে সূত্রের পক্ষ থেকে জানা গিয়েছে, দুজনে গোপনে দেখা করার পর বন্ধুর বিয়ে উপলক্ষে মাহিরা পাকিস্তান ফিরে গেছেন। কিন্তু লন্ডনেই সময় কাটাচ্ছেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার অ্যাকশন দৃশ্যের প্রস্তুতি নিতে রণবীর সেখানে রয়ে গিয়েছেন বলে শোনা যাচ্ছে।

এর আগে গত সেপ্টেম্বরে রণবীর ও মাহিরার ধূমপানের ছবি ভাইরাল হয়ে যায়। এছাড়াও নিউইয়র্কের একটি হোটেলে দুজনের একটি ভিডিও-ও প্রকাশ্যে এসেছিল। সে সময় তাদের সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছিলো গণমাধ্যম। মাহিরা ধূমপান ও পোশাকের কারণেও সে সময় ভক্তদের মাধ্যমে সমালোচনার শিকার হন সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু এই ঘটনার জন্য সবার কাছে ক্ষমাও চেয়েছিলেন মাহিরা।