মান্নার ইফতারে ফখরুল, অনিশ্চিত কাদের

মান্নার ইফতারে ফখরুল, অনিশ্চিত কাদের

মান্নার ইফতার ফখরুল, অনিশ্চিত কাদের
মান্নার ইফতার ফখরুল, অনিশ্চিত কাদের

লোকালয় ডেস্কঃ নাগরিক ঐক্যের ইফতার মাহফিলে আমন্ত্রণ জানানো হয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। রোববার (২৭ মে) রাজধানীর এশিয়ান হোটেলে এই ইফতার মাহফিল হবে।

দুই দলের ওই দুই নেতা ইফতার মাহফিলে আসবেন কি না জানতে চাইলে নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না শনিবার রাতে বলেন, মির্জা ফখরুল সাহেব কনফার্ম করলেও ওবায়দুল কাদের সাহেব এখনো কনফার্ম করেননি।

তিনি বলেন, আমি নিজে দুজনের সঙ্গে কথা বলেছিলাম। তাদের মধ্যে মির্জা ফখরুল সাহেব বলেছেন তিনি আসবেন। অপরদিকে ওবায়দুল কাদের সাহেব ২/১ দিন পরে জানাবেন বলেছিলেন। কিন্তু শনিবারও তিনি কিছু জানাননি। আমি তাকে মেসেজ দিয়েছিলাম, সেই মেসেজের জবাবও পাইনি।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে কারা থাকবেন জানতে চাইলে মান্না বলেন, যুক্তফ্রন্টের নেতারা সবাই থাকবেন। আরও অনেকেই আসার কথা রয়েছে। এর মধ্যে বিকল্প ধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, আসম আব্দুর রব, বঙ্গবীর কাদের সিদ্দিকীর নাম উল্লেখ করেন তিনি।

এদিকে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান শনিবার রাতে বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল নাগরিক ঐক্যের ইফতার মাহফিলে যাবেন।

অপরদিকে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজের মোবাইল ফোনে দুবার চেষ্টা করলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com