‘মানুষের অধিকার ফিরিয়ে আনতে জাতীয় ঐক্য’

‘মানুষের অধিকার ফিরিয়ে আনতে জাতীয় ঐক্য’

‘মানুষের অধিকার ফিরিয়ে আনতে জাতীয় ঐক্য’
‘মানুষের অধিকার ফিরিয়ে আনতে জাতীয় ঐক্য’

লোকালয় ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধারের জন্য, মানুষের অধিকার ও গণতান্ত্রিক সমাজব্যবস্থা প্রবর্তন করার লক্ষ্যে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠন করা হয়েছে।’

বুধবার দুপুরে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে নিজ বাসভবনে মির্জা ফখরুল এ কথা বলেন।

তিনি বলেন, ‘নির্বাচন কমিশনকে পুনর্গঠন ও ইভিএম পদ্ধতি বাতিল, নির্বাচনে সেনা মোতায়েনসহ বিভিন্ন দাবিতে জাতীয় ঐক্য ফ্রন্ট গঠন করা হয়েছে। গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণে সকল দলের অংশগ্রহণে যেন একটি অবাধ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় সেজন্য আমরা ঐক্যবদ্ধ হয়েছি।’

‘আমরা আশাবাদী জাতীয় ঐক্য ফ্রন্টের মাধ্যমে পুরো জাতিকে ঐক্যবদ্ধ করা সম্ভব হবে। এ ছাড়া একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী খালেদা জিয়াসহ বিএনপির একাধিক নেতা-কর্মীকে কারাগার থেকে মুক্তি করে গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করতে হবে,’ বলে বিএনপি মহাসচিব।

পূজামণ্ডপ পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ ও দেশের মঙ্গল কামনা করে হিন্দু সম্প্রদায়ের সকলকে প্রার্থনা করার আহ্বান জানান মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com