লোকালয় ২৪

মাধবপুর থেকে অপহরণের শিকার ছাত্রী ৯ দিন পর হবিগঞ্জ থেকে উদ্ধার

মাধবপুর থেকে অপহরণের শিকার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ৯দিন পর হবিগঞ্জ সদর উপজেলার একটি গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কথিত প্রেমিক একটি ব্যাংকের সিকিউরিটি গার্ড তানভীর মিয়া (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের তত্বাবধায়নে এস আই মুকুল হোসেন একদল পুলিশ শনিবার ভোর রাতে হবিগঞ্জ সদর থানার জয়রামপুর গ্রামে তানভীরের বাড়িতে অভিযান পরিচালনা করে অপহরনের শিকার ছাত্রীকে উদ্ধার ও তানভীরকে গ্রেপ্তার করে। ভিকটিম কে ডাক্তারি পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং ২২ধারায় জবানবন্দি গ্রহনের জন্য আদালতে নেয়া হয়েছে। অপর দিকে অপহণের অভিযুক্ত তানভীরকে আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ জানান, নেত্রকোনা জেলার বারহাট্রা উপজেলার সুমন চন্দ্র দেব মাধবপুর উপজেলার নোয়াপাড়া বাজারে একটি ব্যাংকে সিকিউরিটি গার্ডে চাকরি করেন। পরিবার নিয়ে একটি ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। স্কুলে আসা যাওয়ার পথে হবিগঞ্জের জয়রামপুরের বাসিন্দা নোয়াপাড়া বাজারে একটি ব্যাংক শাখার সিকিউরিটি গার্ড তানভীর মিয়া নানাভাবে কুপ্রস্তাব দিত। ১১অক্টোবর রাতে স্কুলছাত্রী কে কৌশলে একটি সিএন জি অটোরিকশা করে তানভীর অপহণ করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা মাধবপুর থানায় একটি অভিযোগ দিলে পুলিশ ভিকটিম কে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করে।