সংবাদ শিরোনাম :
মাধবপুরে ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস

মাধবপুরে ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস

মাধবপুরে ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস
মাধবপুরে ৪ টি ড্রেজার মেশিন ধ্বংস

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ভ্রাম্যমান আদালত পৃথক দুটি অভিযান চালিয়ে ৪ ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে। এ সময় বালু উত্তোলনে ব্যবহৃত ৫শ’ ফুট পাইপ জব্দ করা হয়।

রোববার দুপুরে সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খান উপজেলার আন্দিউড়া ইউনিয়নের কুটানিয়া এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় অভিযান চালিয়ে ১ টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করেন এবং ১ শ ফুট পাইপ উদ্ধার করেন।

অপরদিকে ওইদিন সকালে উপজেলার সুরমা চা বাগান থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের সময় অভিযান চালিয়ে ৩ টি ড্রেজার মেশিন আটক করে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করেন এবং ৪ শ ফুট পাইপ জব্দ করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভুমি) মতিউর রহমান খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করে বলেন, কুটানিয়া একটি নদীর পাশ থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছিল বালু উত্তোলনের ফলে পাশ্ববর্তী রাস্তা ভেঙ্গে যাচ্ছিল। তাই অভিযান চালিয়ে বালু উত্তোলনের ড্রেজার মেশিন পুড়িয়ে দেওয়া হয়েছে।

অপরদিকে সুরমা চা বাগানের রসুলপুর এলাকার সিলিকা বালু খোয়ারি থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে অভিযান চালিয়ে ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে এবং পাইপ জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com