মাধবপুরে হত্যাকারীদে ফাঁসির দাবিতে মানববন্ধন

মাধবপুরে হত্যাকারীদে ফাঁসির দাবিতে মানববন্ধন

মাধবপুরে হত্যাকারীদে ফাঁসির দাবিতে মানববন্ধন
মাধবপুরে হত্যাকারীদে ফাঁসির দাবিতে মানববন্ধন

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার নয়াপাড়া চা বাগানের আলোচিত চা শ্রমিক নেতা সুজিত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে চা শ্রমিকরা।

শুক্রবার দুপুরে নয়াপাড়া চা বাগান এলাকায় শত শত নারী ,পুরুষক চা শ্রমিক সুজিত হত্যাকারিদের ফাঁসির দাবিতে মানববন্ধনে অংশ নেয়। প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন শেষে পথ সভায় বক্তব্য রাখেন শ্রমিক নেতা খেলু নায়েক, সন্তোষ নায়েক, দুলাল ঘোষ, শ্যামল বুনার্জি, অর্জুন তেলেঙ্গে, লিবিউ পাত্র, বিচিত্র র‌্যালি ,শ্রাবণ সাওতাল প্রমুখ।

মানবন্ধন শেষে পথ সভায় সুজিত রেলির স্ত্রী সারথি রেলি বলেন, আমার স্বামীর হত্যাকারিদের ফাঁসি চাই। ২ মেয়ে আর এক ছেলে কে নিয়ে তিনি এখন অসহায় ভাবে দিন কাটাচ্ছেন।

পরে থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কাশেম মানববন্ধনে উপস্থিত হয়ে সুজিত হত্যার বিচার প্রক্রিয়া সম্পন্ন করতে পুলিশের আন্তরিকতার অভাব নেই। এই মামলার ১ জন কে গ্রেফতারা করা হয়েছে বাকি ১২ জন আসামী আদালতে আত্মসমার্পন করেন। এখন তারা কারাগারে আছেন। মানববন্ধন শেষে শ্রমিকরা কাল ব্যাচ ধারন করে কাজে যোগদান করেন।

গত ১৯ আগষ্ট নয়াপাড়া চা বাগানের চা শ্রমিক নেতা সুজিত রেলি কে তার কাকাত ভাই হেলাল রেলির নেতৃত্বে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সুজিত রেলির ছেলে ধনু রেলি বাদি হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com