মাদকের ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করব: মেয়র জাহাঙ্গীর

মাদকের ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করব: মেয়র জাহাঙ্গীর

লোকালয় ডেস্ক: যোগাযোগব্যবস্থা, নগরের জলাবদ্ধতা, বর্জ্য নিষ্কাশন এবং যুবসমাজকে মাদকের ছোবল থেকে রক্ষার মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলোকে অগ্রাধিকার দিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন গাজীপুরে নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম। একজন কর্মী হিসেবে সমস্যা সমাধানের মাধ্যমে মানুষের আস্থার প্রতিদানও দিতে চান তিনি।

আজ বুধবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

গতকাল মঙ্গলবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম দেশের বৃহত্তম ও গুরুত্বপূর্ণ এই মহানগরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে দুই লাখের বেশি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। বেসরকারিভাবে পাওয়া ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম পেয়েছেন ৪ লাখ ১০ ভোট এবং প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট। নৌকার প্রার্থী ২ লাখ ২ হাজার ৪৯৯ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন; যা দেশের যেকোনো ধরনের নির্বাচনের ইতিহাসে সর্বোচ্চ ব্যবধানের জয়।

জাহাঙ্গীর আলম বলেন, ‘অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট দিয়ে গাজীপুরের মানুষ তাঁকে মেয়র নির্বাচিত করেছেন। গাজীপুরের মানুষ আমার ওপর, নৌকার ওপর আস্থা রেখেছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের ওপর আস্থা রেখেছেন। সময় নির্ধারণ করে কাজ করে যাব। কথা নয়, একজন কর্মচারী হিসেবে সমস্যা সমাধানের মাধ্যমে মানুষের আস্থার প্রতিদান দিতে চাই।

জাহাঙ্গীর আলম আরও বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাসান উদ্দিন সরকার একজন অভিজ্ঞ রাজনীতিক। সবার মুরব্বি। দোষারোপ বা মিথ্যাচার করে ভোটারদের অসম্মান করা ঠিক হবে না। নগর উন্নয়নের জন্য তিনি বিএনপি প্রার্থীর পরামর্শও নেবেন। উন্নয়নের স্বার্থে সহযোগিতার আহ্বান জানান তিনি।

বুধবার সকাল থেকে গাজীপুর মহানগরের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানাতে আসেন। নবনির্বাচিত মেয়রের বাসভবন ছায়দানা এলাকা মিছিল ও স্লোগানে মুখরিত ছিল। সর্বস্তরের মানুষ প্রিয় নেতাকে ফুলের মালা, পুষ্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। নবনির্বাচিত মেয়র সর্বস্তরের মানুষকে সাদরে গ্রহণ করেন। তাঁদেরকে ফল ও মিষ্টি দিয়ে আপ্যায়ন করেন।

নেতা-কর্মীদের উদ্দেশে জাহাঙ্গীর আলম বলেন, সবাই নির্বাচনের সময় অক্লান্ত পরিশ্রম করেছেন। সে জন্য সব পর্যায়ের নেতাদের তিনি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। তিনি অপরাপর সব ভোটারের সঙ্গে সম্মানজনক আচরণ ও সহিষ্ণুতা দেখানোর অনুরোধ করেন। তিনি বলেন, জ্যেষ্ঠ নেতাদের পরামর্শ নিয়ে পরবর্তী কর্মসূচি হাতে নেবেন।

এ সময় মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ সব অঙ্গসংগঠন ও মহাজোটের নেতারা নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com