লোকালয় ২৪

মাদকদ্রব্যের অভিযানে ৪ মাদকসেবীর কারাদণ্ড ॥ রাঘব বোয়ালরা রয়ে গেছে ধরাছোয়ার বাইরে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অভিযানে মাদকেসবী ধরা পড়লেও ব্যবসায়ীরা রয়ে গেছে ধরা ছোয়ার বাইরে। স্থানীয়রা জানান, প্রায়ই অভিযানকালে মাদকসেবীদের আটক করে জেল জরিমানা করা হয়। কিন্তু আইন শৃঙ্খলা বাহিনীর তালিকায় জেলা জুড়ে প্রায় ১শ বড় বড় মাদক ব্যবসায়ীর তালিকা রয়েছে। কিন্তু এদের ধরা হচ্ছে না। শুধুমাত্র পুলিশ ও র‌্যাব তাদেরকে ধরে। কিন্তু মাদকদ্রব্য অধিদপ্তর এদের না ধরায় জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।
গতকাল ২৩ অক্টোবর মাদকদ্রব্য অধিদপ্তরের একটি টিম সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আক্তারের নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে হবিগঞ্জ সদর থানাধীন যশেরআব্দা ও কামরাপুর ব্রীজ সংলগ্ন গরু বাজার এলাকা থেকে ৪ মাদক ব্যবসায়ীকে গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এ সময় বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট বসিয়ে প্রত্যেককে গাঁজা ও ইয়াবা সেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান পূর্বক জেল হাজতে প্রেরণ করেন।
দণ্ড প্রাপ্তরা হল, কামড়াপুর এলাকার মৃত ফজর আলীর পুত্র মো: আলাউদ্দিন (৪২), যশের আব্দা এলাকার মৃত গেদন মিয়ার পুত্র মো:আদম আলী মিয়া (৩৫), কামড়াপুর এলাকার আলী মিয়ার পুত্র মো: নজরুল ইসলাম (৪০) ও নসরতপুর গ্রামের আলা উদ্দিন মিয়ার পুত্র নজরুল ইসলাম (২৮)।